শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সান্তাহারে ভ্রাম্যমাণ আদালতের উচ্ছেদ অভিযান

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

সান্তাহার রেল জংশন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে রেলওয়ে জায়গায় অবৈধভাবে গড়ে তোলা প্রায় ২ শতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। কয়েকটি বাড়ি ও দোকান সিলগালা করে দেয়া হয়েছে। এ সময় ৫ জনকে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়েছে বলে জানা গেছে।

রেলওয়ে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গতকাল রোববার বেলা ১১টার দিকে সান্তাহার রেলওয়ে জংশনের স্টেশন এলাকা, লেভেল ক্রসিং গেট, মাল গুদাম, লোকো পশ্চিম কলোনী এলাকায ভ্রাম্যমাণ আদালতের মধ্যমে রেলের জায়গায় অবৈধভাবে গড়ে তোলা স্থপনা উচ্ছেদ অভিযান পরিচলনা করা হয়। এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রেলওয়ে (পশ্চিমঞ্চল) ও বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা মো. নুরুজ্জামান।

অভিযান চলাকালে লেভেল ক্রসিং এর ভিতরে অবৈধভাবে গড়ে তোলা প্রায় ২ শতাধিক দোকানদাররা নিজ দায়িত্বে সরে যায়। এছাড়াও লেভেল ক্রসিং এর ভিতরে অবৈধ দোকান মালিক মিঠুর ৩০ দিন বিনাশ্রম কারাদন্ড, চার্জার গ্যারেজ মালিক শহিদুল ইসলাম ৭ দিন, মিল্টন তিন ঘন্টা জেল ও নগদ ৫ হাজার টাকা জরিমানা, আব্দুর মান্নান ১ ঘণ্টা জেল ও নগদ ১০ হাজার টাকা জরিমানাসহ নগদ ৮৬ হাজার টাকা জরিমানা করা হয় এবং ১৩ টি অবৈধ বাড়ি ঘর ও দোকান সিলগালা করা হয়। এছাড়াও রেলের জায়গায অবৈধভাবে বহুতল ভবন নির্মাণের জায়গায় লাল কাপড় দিয়ে সেখানে স্থাপনা না তুলতে নির্দেশ দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন