শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় মাদ্রাসা শিক্ষকের উপর হামলায় জেলা জমিয়াতুল মোদার্রেছীনের প্রতিবাদ ও শাস্তি দাবী

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ১১:২০ এএম

ভোলা জেলার দৌলৎখান উপজেলার মাদরাসা শিক্ষকদের উপর হামলায় ভোলা জেলা জামিয়াতুল মোদার্রেছীনের প্রতিবাদ ও দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি।

ভোলা দৌলৎখান উপজেলার মধ্যজয়নগর আজিম বাড়ী হাওলা দাখিল মাদরাসার জমি ও পুকুর জবর দখলের প্রতিবাদ ও বাধা দেয়া এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট বিচার দেয়ায় স্থানীয় সন্ত্রাসী মোঃ আলী কাঞ্চনের নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী দল ১৫-০৩-২০২১ তারিখ শিক্ষকদের উপর হামলা করে উক্ত হামলায় মাদরাসার শিক্ষক মাওলানা আজিজুল ইসলাম, সহকারি মৌলভী এবং মোঃইব্রাহীম সহকারি শিক্ষক গুরুতর আহত হয়। আহত শিক্ষক গন কে দৌলৎখান হসপাতালে নেয়া হলে সন্ত্রাসী দল হাসপাতালে ভর্তি হতে বাধা প্রদান করে। পরে তারা ভোলা সদর হাসপাতালে আসতে চাইলে পথে আবারও বাধার সৃষ্টি করে।উপায় না পেয়ে তারা পালিয়ে এসে ভোলা সদর হাসপাতালে ভর্তি হয়ে পুরুষ ওয়ার্ডের ২৭ ও ২৮ নাম্বার বেডে চিকিৎসাধীন রয়েছেন।

আহত শিক্ষকদেরকে ভোলা সদর হাসপাতালে দেখতে যান ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের সাধারন সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল (স্নাতকোত্তর) মাদরাসার উপাধ্যক্ষ আলহাজ মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম সহ শিক্ষকবৃন্দ ।

আহত শিক্ষকদের অবস্থা আশংকা জনক মাদরাসা শিক্ষক-কর্মচারিদের সংগঠন বাংলাদেশ জামিয়াতুল মোদাররেছীন ভোলা জেলার পক্ষ থেকে এই বর্বরোচিত নেক্কারজনক হামলার বিচার ও সন্ত্রাসীদের দৃষ্টান্ত মুলক বিচার দাবি করেন সংগঠনের ভোলা জেলার সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক ও সাধারন সম্পাদক উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম।

মাদরাসার জমি ও পুকুর জবরদখলের প্রতিবাদ ও হামলাকারি সন্ত্রাসীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন দৌলৎখান উপজেলা শাখার ডাকে ১৮ /০৩/২০২১ বৃহস্পতিবার দৌলৎখান প্রেসক্লাবের সম্মুখে সকাল ১০ টায় মানব বন্দনের কর্মসূচি ঘোষনা দিয়েছে ভোলা জেলা জমিয়াতুল মোর্দারেছিন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন