রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সুনামগঞ্জ শাল্লায় হামলার ঘটনায় ৩০ ঘন্টার পর মামলা : কৌশতগত কারণে প্রকাশ করা হচ্ছে না আসামীর সংখ্যা ও পরিচয়

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৭:৪৯ পিএম

৩০ ঘণ্টা পর সুনামগঞ্জের শাল্লা উপজেলার সনাতনী ধর্মালম্বীদের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনার মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় শাল্লা থানায় এই মামলা দায়ের হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন স্থানীয় থানার ওসি নাজমুল হক। ঘটনার তদন্ত ও সার্বিক নিরাপত্তার স্বার্থে মামলার বাদী, আসামিদের নাম ও সংখ্যা সহ এজাহারের তথ্য প্রকাশে গোপনীয়তা কৌশলগত কারণে রাখা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি। এছাড়া আসামিদের ধরতে অভিযান শুরু সহ দোষীদের দ্রুত শনাক্ত করে গ্রেফতার করা হবে বলে নিশ্চয়তা প্রদান করেন থানার অফিসার ইনচার্জ নাজমুল হক।

প্রসঙ্গত, গত সোমবার দিরাইয়ে আসেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক সহ কেন্দ্রীয় একাধিক নেতা। সে সময় বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করায় মামুনুল হকের সমালোচনা করে ফেসবুকে স্ট্যাটাস দেন ঝুমন দাশ আপন নামের স্থানীয় এক যুবক। ওই রাতেই আপনকে গ্রেপ্তারের দাবিতে হেফাজত নেতার অনুসারীরা বিক্ষোভ মিছিল করে। পরে পুলিশ তাকে গ্রেফতার করলেও বুধবার সকালে এই গ্রামে ঘটে ঘর-বাড়ি ভাংচুর, লুটপাট ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Towhid ১৮ মার্চ, ২০২১, ১০:৩৩ পিএম says : 0
Its a preplanned activity done by RAW and IsSKON to destroy the protest against butcher modi who is not welcomed by 98%people in Bangladesh. Butcher modi is using his agent in Bangladesh to create a hateful situation where the imams and Islamic scholars will be arrested and not be able to speak against killer modi. Modi is a killer and not allowed to enter the country
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন