বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কালীগঞ্জ কল্যাণ সংস্থার মিলন মেলা

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

কালীগঞ্জে সামাজিক উন্নয়নমূলক সংগঠন কালীগঞ্জ কল্যাণ সংস্থার সংবাদ সম্মেলন, বার্ষিকসভা ও পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলার নাগরী ইউনিয়নের বিলাস বাড়ি রিসোর্টে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সাংবাদিকদের কাছে বিগত বছর ও ভবিষ্যতের বিভিন্ন সামাজিক কর্মকান্ড তুলে ধরেন।
সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন জানান, কালীগঞ্জ কল্যাণ সংস্থার ব্যানারে উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নের বিভিন্ন মসজিদ, কবরস্থান, মন্দির গীর্জা ও রাস্তাঘাটের পাশে সামাজিক বনায়ন কর্মসূচির অংশ হিসেবে ১২ হাজার ফলজ, বনজ ও ওষুধবৃক্ষ রোপণ করা হয়েছে।
করোনাকালীন অসহায়, দুস্থ ও অসহায় মানুষকে বিনামূল্যে কোভিড-১৯ পরীক্ষার ব্যবস্থা এবং জনসচেতনতা বৃদ্ধির জন্য পোস্টারিং ও লিফলেট বিতরণ করা হয়। গণসচেতনতা ও স্বাস্থ্য সুরক্ষার লক্ষে উপজেলাব্যাপী ২০ হাজার মাস্ক বিতরণ করা হয়।
সাংস্কৃতিক ব্যক্তিত্ব আরিফ আমান ভূঁইয়ার সঞ্চালনায় বার্ষিক সভা ও পারিবারিক মিলন মেলা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ডা. ওয়াদুদ জামান ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন, মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মুনির উদ্দিন আহমেদ, নবনির্বাচিত কালীগঞ্জ মেয়র এস এম রবিন হোসেন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন