মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দৌলতপুরে অগ্নিকান্ডে ১১টি ঘর ভস্মীভূত : ৪টি পশুর মৃত্যু

দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৭:৪৯ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে অগ্নিকান্ডে ৪কৃষকের ১১টি ঘর পুড়ে ভস্মীভূত হয়েছে। আগুনে দগ্ধ হয়ে ৪টি ছাগল মারা গেছে। গতকাল সোমবার দুপুর ১.৩০টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের চরসোনাতলা গ্রামে রান্নাঘরের চুলা থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হলে মুহূর্তের মধ্যে আগুন ৪টি বাড়িতে ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, চরসোনাতলা গ্রামের ওহাব মাঝির বাড়ির রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হলে আগুন ওহাব মাঝির বাড়ি সহ আশপাশের বাড়িতে ছড়িয়ে পড়ে। দৌলতপুরে ফায়ার সার্ভিস না থাকায় এলাকাবাসীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ হলেও ওহাব মাঝির ৩টি ঘর, তার ছেলে শিপন ও লিটনের ৬টি ঘর এবং প্রতিবেশী আব্দুলের ২টি ঘর পুড়ে ভস্মীভূত হয়। আগুনে ওহাব মাঝি সহ ক্ষতিগ্রস্থ সকলের ৪টি ছাগল, নগদ ২০ হাজার টাকা, রসুন, মসুর ও বিভিন্ন প্রকার খাদ্যশস্য এবং আসবাবপত্র সহ প্রায় ১০ লক্ষাধিক টাকার সম্পদ পুড়ে ছাই হয়েছে।

রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, চরসোনাতলা গ্রামের ওহাব মাঝির বাড়ির রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হলে ওহাব মাঝি ও তার দুই ছেলে এবং এক প্রতিবেশীর ১১টি ঘর পুড়ে গেছে এবং ৪টি ছাগল পুড়ে মারা গেছে। এছাড়াও ক্ষেতের রসুন, মসুর, নগদ ২০হাজার টাকা ও আসবাবপত্র সহ ব্যাপক ক্ষতি হয়েছে। বর্তমানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা খোলা আকাশের নীচে রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন