বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় ৪ দিন পর অপহৃত মাদরাসাছাত্র উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টর | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ১:৩৩ এএম

কুষ্টিয়ায় নিখোঁজ হওয়ার চারদিন পর মো. রনি (১৫) নামের এক মাদরাসাছাত্রকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৫ জানুয়ারি) রাত ৯টার দিকে রাজবাড়ীর পাংশা থানার মাছপাড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। সোমবার (১৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় ওই ছাত্রকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

রনি কুষ্টিয়ার খোকসা উপজেলার ইব্রাহিম জোয়ার্দার হিফজুল কোরআন নুরানি মাদরাসার ছাত্র ও উপজেলার গোপগ্রাম ইউনিয়নের বরইচারা গ্রামের কৃষক তোফান প্রামাণিকের ছেলে।

পুলিশ জানায়, বুধবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে মাদরাসাছাত্র রনি শ্যাম্পু কিনতে চৌরঙ্গী বাজারে যায়। এসময় একটি সংঘবদ্ধ চক্র তাকে কৌশলে অপহরণ করে নিয়ে যায়। ঘটনার পরদিন বৃহস্পতিবার সকালে ওই ছাত্রের বাবা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান চালিয়ে রোববার রাত ৯টার দিকে রাজবাড়ীর পাংশা থানার মাছপাড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে পুলিশ তাকে উদ্ধার করে।
সোমবার সকালে শিশু রনিকে তার বাবার কাছে হস্তান্তর করা হয়।

শিশু রনির বাবা তোফান প্রামাণিক জানান, মাদরাসায় হেফজ পড়ছে তার ছেলে। বুধবার শ্যাম্পু কিনতে গিয়ে সে নিখোঁজ হয়। এ ঘটনায় পরের দিন তিনি থানায় একটি জিডি করেন। রোববার (১৫ জানুয়ারি) একটি ফোন নম্বর থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি তার কাছে টাকা দাবি করেন। বিষয়টি তিনি সঙ্গে সঙ্গে পুলিশকে জানান। পরে পুলিশ অভিযান চালিয়ে তার ছেলেকে উদ্ধার করে।

অপহরণের শিকার ছাত্রের বরাত দিয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিন হোসাইন জানান, একটি চক্র শিঙাড়া খেতে দিয়ে অজ্ঞান করে তাকে অপহরণ করে। ওই চক্রের সদস্যদের ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন