বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যা: জড়িত সন্দেহে আরো একজন গ্রেপ্তার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টর | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ৯:৪৬ পিএম

কুষ্টিয়ার আলোচিত চাঞ্চল্যকর সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইমরান শেখ ইমন (৩২) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত আনুমানিক ১১ টা ৫০ মিনিটের সময় কুষ্টিয়া মডেল থানাধীন রাজারহাট মােড় এলাকা থেকে কুষ্টিয়া ডিবি পুলিশ তাকে গ্রেপ্তার করে ।

শুক্রবার বিকাল ৪ টার সময় কুষ্টিয়া পুলিশ লাইন্সের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়া পুলিশ সুপার মোঃ খাইরুল আলম। গ্রেপ্তার ইমন শহরের কোর্টপাড়া স্যার ইকবাল রােড এলাকার শামসুল আলম ওরফে সামুর ছেলে।

গ্রেপ্তার ইমনকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ঘটনার বিষয়ে অনেক তথ্য প্রদান দিয়েছেন। এগুলাে যাচাই বাচাই করা হচ্ছে। দ্রুততম সময়ে জড়িত অন্যান্যদের গ্রেফতার করা হবে বলেও জানিয়েছেন পুলিশ সুপার মোঃ খাইরুল আলম। এ ছাড়াও গ্রেফতারকৃত ইমনের পিসি/পিআর যাচাই করে তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, চুরি ও মারামারির নিম্নবর্ণিত ৪ টি মামলা রয়েছে।

প্রসঙ্গত, গত ৩ জুলাই রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড় এলাকায় তার পত্রিকা অফিসে ছিলেন হাসিবুর রহমান রুবেল। তখন মুঠোফোনে একটি কল পেয়ে অফিস থেকে বের হয়ে যান। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। তাঁর মুঠোফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছিল। এঘটনায় কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে তাঁর পরিবার। এর পাঁচদিন পর ৭ জুলাই দুপুরে কুমারখালী পৌরসভার তেবাড়িয়া এলাকায় গড়াই নদী ওপর নির্মাণাধীন গোলাম কিবরিয়া সেতুর নিচ থেকে হাসিবুর রহমান রুবেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় ৮ জুলাই রাতে হাসিবুর রহমান রুবেলের চাচা মিজানুর রহমান বাদী হয়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে গত ১৬ জুলাই সাংবাদিক রুবেল হত্যার সাথে জড়িত সন্দেহে ২ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

নিহত হাসিবুর রহমান রুবেল কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। পাশাপাশি তিনি ঠিকাদারি করতেন। রুবেল কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লক এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন