শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে ফেসবুকে ভিডিও বার্তা দিয়ে যুবকের আত্মহত্যা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৩:২৫ পিএম | আপডেট : ৩:৫৬ পিএম, ২৪ মার্চ, ২০২১

লক্ষ্মীপুরে ফেসবুকে ভিডিও বার্তায় মা- বাবার কাছে ক্ষমা চেয়ে বুধবার (২৪ মার্চ) দুপুর সাড়ে ১২ টায় জজ কোর্ট ভবনের ৫ম তলার ছাদ থেকে লাফ দিয়ে রাকিব হোসেন রোমান নামের এক যুবক আত্মহত্যা করেছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহত রাকিব লক্ষ্মীপুর পৌর শহরের মজুপুর এলাকার নুরুল ইসলামের ছেলে। সে শহরের মটকা মসজিদ এলাকায় তার বড় ভাইয়ের সাথে যৌথ ভাবে ভাঙ্গারী ব্যবসা করতেন বলে জানা যায়।

নিহতের বড় ভাই সোহেল জানান, সকালে রাকিবকে পারিবারিক বিষয় নিয়ে বকাঝকা করা হয়। পরে সে দোকান থেকে অভিমান করে বের হয়ে আসে। এরপর তার মৃত্যু সংবাদ শুনতে পান বলে জানান তিনি।

এদিকে আত্বহত্যার আধা ঘণ্টা আগে নিজের ফেসবুক আইডিতে (রাকিব হোসেন রোমান) ১ মিনিট ৪৬ সেকেন্ডের একটি ভিডিও বার্তা দেন রাকিব। ভিডিওতে তার এ মৃত্যুর জন্য কেউ দায়ী নন উল্লেখ করে অনেক ভুল করেছেন জানিয়ে মা-বাবার কাছে ক্ষমা চান। তার একাউন্টে ৭৫ হাজার টাকা আর এটিএম কার্ডের পিন কোড নাম্বার বলে দিয়ে সুমাইয়া নামের একটি মেয়েকে বিয়ে আর তার জীবন নষ্ট করার কথাও জানান ভিডিও বার্তায়।

পুলিশের কোর্ট পরিদর্শক কিশোর কুমার জানান, ৫ তলা থেকে লাফ দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। তার মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার রহস্য উদঘাটন ও পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন