শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে বৃহস্পতিবারও কম থাকবে গ্যাস সরবরাহ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ১০:০৯ এএম

গত কয়েকদিনের মতো বৃহস্পতিবারও রাজধানীতে গ্যাসের সরবরাহ কম থাকবে এবং কিছু এলাকায় বন্ধ থাকবে। সাভারে একটি লাইনে ফাটল দেখা দেওয়ার পর থেকে এই সমস্যা শুরু হয়েছে। এতে চরম বিপাকে পড়েছেন নগরবাসী।

বুধবার রাতে এক প্রেসবিজ্ঞপ্তিতে তিতাস জানায়, তিতাস অধিভুক্ত এলাকায় সামগ্রিক নেটওয়ার্কে গ্যাসের সরবরাহ কম। এজন্য ঢাকা শহরসহ সব এলাকায় প্রয়োজনীয় পরিমাণে ও চাপে গ্যাস সরবরাহ করতে পারছে না তারা। এ অবস্থায় ২৫ মার্চ দুপুর ১২টা পর্যন্ত ঢাকা শহরসহ সব এলাকায় গ্যাসের স্বল্প চাপ বিরাজ করবে।

এর আগে হঠাৎ করেই এলএনজি সরবরাহ কমে যাওয়ায় বুধবার (২৪ মার্চ) সকাল থেকে ঢাকা মহানগরীর প্রায় সব এলাকায় কম-বেশি গ্যাস সংকট দেখা দিয়েছে।

গত সোমবার (২২ মার্চ) রাতে আমিনবাজারে রাস্তা মেরামত করতে গিয়ে তিতাসের সিটি গেটে গ্যাসের পাইপলাইন ছিদ্র করে ফেলে সড়ক ও জনপথ বিভাগ। এতে ধানমন্ডি, মোহাম্মদপুর এবং মিরপুর এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যায়। পরে রাতে মেরামতের কাজ শুরু করলে তার পরদিন দিনগত রাত থেকে অল্প অল্প করে গ্যাস আসতে শুরু করে। কিন্তু মেরামতের কাজ শেষ না করা এবং একইসঙ্গে এলএনজি সরবরাহ কমে যাওয়ার কারণে বুধবার সকাল থেকে আবারও ঢাকা মহানগরীরর প্রায় সব এলাকায় আবারও গ্যাস সংকট দেখা দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন