রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

৭২ জনের বিরুদ্ধে ভূঞাপুরে মামলা

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নলুয়া ও কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ নিয়ন্ত্রণের সময় পুলিশের কর্তব্য কাজে বাঁধা দেয়ায় ৭২ জনকে আসামি করে মামলা করেছে ভূঞাপুর থানা পুলিশ। এ মামলায় অজ্ঞাত আরো ৪/৫ হাজার জনকে আসামি করা হয়েছে। গত ২৮ মার্চ পুলিশের করা মামলায় কালিহাতীর গোহালিয়াবাড়ী গ্রামের সংরক্ষিত মহিলা মেম্বার মোর্শেদা খানম ডলিকে প্রধান ও ইউপি মেম্বার এবং আ.লীগ নেতা নূরুল ইসলামকে দ্বিতীয় আসামি করা হয়েছে।

এ ব্যপারে ভ‚ঞাপুর থানার এসআই মাহমুদুল হক জানান, গত শুক্রবার নলুয়া ও গোহালিয়াবাড়ী গ্রামের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় থানার ওসিসহ উভয়পক্ষের কমপক্ষে ২০জন আহত হয়। এ ব্যপারে ভ‚ঞাপুর থানা পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।

জানা যায়, নারীকে উত্যক্ত ও পূর্ব শত্রæতাকে কেন্দ্র করে গত ২৬ মার্চ বিকালে ভ‚ঞাপুর উপজেলার নলুয়া ও কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী গ্রামবাসীর মধ্যে নিকরাইল বাজারে সংঘর্ষ হয়। এ খবর পেয়ে পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণ করতে গেলে ভ‚ঞাপুর থানার ওসি আব্দুল ওহাবসহ ২০ জন আহত হয়। আহতদের মধ্যে নলুয়া গ্রামের সোবাহান (৩১), খায়রুল ইসলাম (২১) ও গোহালিয়াবাড়ী গ্রামের বাবলু (২৩) নামে তিন যুবক ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশের মামলার কারণে এলাকা পুরুষ শূন্য হয়ে পড়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন