শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সন্তানকে ফেলে পালালেন মা

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

বেনাপোল বাজারে বাথরুমে যাওয়ার কথা বলে একটি চায়ের দোকানে দুই বছরের শিশুকে রেখে পালিয়ে গেছেন এক মা। ওই মা চায়ের দোকানির কাছে নিজেকে শিশুটির মা বলে পরিচয় দিয়েছিলেন।

গত শুক্রবার রাত সাড়ে দশটার দিকে বেনাপোল বাজারের তোফাজ্জেল হোসেনের চায়ের দোকানে ঘটনাটি ঘটে। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ শিশুটিকে নিজেদের হেফাজতে নিয়েছে।

বেনাপোল পোর্ট থানায় গিয়ে দেখা যায়, শিশুটিকে কোলে নিয়ে নিজ সন্তানের মত খাওয়াচ্ছেন এক পুলিশ কর্মকর্তা। এ দৃশ্য দেখে স্থানীয়রা সাধুবাদ জানাই ওই পুলিশ কর্মকর্তাকে।

চায়ের দোকানদার তোফাজ্জেল হোসেন জানান, এক নারী রাত ৯টার দিকে ছেলে শিশুটিকে নিয়ে তার চায়ের দোকানে আসেন। কিছু সময় পর তিনি বাথরুমে যাওয়ার কথা বলে শিশুটিকে রেখে যান।

কিন্তু দীর্ঘ সময় পার হলেও ওই নারী আর ফিরে না আসায় চায়ের দোকানদার তোফাজ্জেল বিষয়টি পোর্ট থানায় জানিয়ে শিশুটিকে থানা হেফাজতে হস্তান্তর করেন।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, শিশুটিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। সেই সঙ্গে শিশুটির পরিবারকে খোঁজা হচ্ছে। তিনি আরও জানান, এরমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমেও শিশুটির পরিবারকে খোঁজা হচ্ছে। শিশুটিকে যদি কেউ চিনে থাকলে ০১৩২০-১৪৩৩৯৩ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন