শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তিতাসে ব্যবসায়ীকে হত্যাচেষ্টা

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার তিতাস উপজেলায় ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ করায় বিকাশ দোকানীকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে ছিনতাইকারীরা। গতকাল শনিবার সকালে উপজেলার বালুয়াকান্দি বাজারে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বালুয়াকান্দি গ্রামের ছামাদ মোল্লার ছেলে মো. দিন ইসলাম সাগর (২৭) বিকাশের ব্যবসা করেন। গত শুক্রবার বিকালে মোটরসাইকেল যোগে ৫০ হাজার টাকা নিয়ে পাশের মজিদপুর গ্রামে তার বোনের বাড়িতে যাওয়ার পথে একই উপজেলার কাকিয়াখালী গ্রামের সিরাজ মিয়ার বাড়ির সামনে গতিরোধ করে বালুয়াকান্দি গ্রামের রবিউল্লা, মোস্তফা, ইব্রাহীম, আল-আমিন ও সোহেল। তারা সাগরের কাছ থেকে ৫০ হাজার টাকা রেখে দেয়।

এ ঘটনায় সাগর থানায় অভিযোগ দিলে ছিনতাইকারীরা গতকাল শনিবার সকালে সাগর দোকানে গেলে তাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরতর আহত করে। এ সময় সাগরের চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে।

এ বিষয়ে আহত বিকাশ দোকানদার সাগর জানান, গত শুক্রবার বিকালে ৫০হাজার টাকা নিয়ে মজিদপুর বোনের বাড়ি যাওয়ার পথে রবিউল্লা, মোস্তফা, ইব্রাহীম, আল-আমিন ও সোহেল আমর পথরোধ করে। এবং আমাকে মারধর করে ৫০ হাজার টাকা রেখে দেয়। এ ঘটনায় আমি অভিযোগ দিলে তারা শনিবার সকালে আমার দোকানে হামলা করে ৫ লাখ ৫৫ হাজার টাকা নিয়ে যায়।

অভিযুক্ত রবিউল্লাকে বাড়িতে পাওয়া যায়নি, তবে তার স্ত্রী শাহিনা ঘটনা অস্বীকার করে জানান, আমার ছেলেকে সাগর মারধর করেছে টাকা ছিনতাইয়ের ঘটনা মিথ্যা।

তিতাস থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম জানান, সাগরের লিখিত অভিযোগ পেয়ে শুক্রবার রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে আজকের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন