বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

অপহরণ চেষ্টার অভিযোগ সাবেক ভিপি নুরের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

ডিবি পরিচয়ে অপহরণ করে গুমের চেষ্টা করা হয়েছে অভিযোগ করেছেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। গতকাল সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে নুর এ অভিযোগ করেন। তিনি বলেন, আমি এখন উত্তর বাড্ডা প্রাণ আরএফএল এর শোরুম এর ভেতরে আছি। আমি কিছুদিন আগে ফেসবুকে পোস্ট দিয়েছিলাম, ভারত নাকি সরকারকে খুব প্রেসার দিচ্ছিল ভিপি নুরকে গুম করার জন্য অথবা মেরে ফেলার জন্য। ইসলামপন্থীদের মাঝা ভেঙ্গে দেয়ার জন্য এবং বাংলাদেশে কওমি মাদরাসা বন্ধ করে দেয়ার জন্য। আমি কিছুদিন আগেই আশঙ্কার কথা জানিয়েছিলাম। সেটি গোয়েন্দা সংস্থা থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে। আজকে আমি যখন গুলশান-১ নম্বর থেকে আমার আইনজীবীদের সঙ্গে কথা বলে ফিরছিলাম।

তিনি বলেন, আমাদের গাড়ি যখন উত্তর বাড্ডা প্রিমিয়ার শপিং মলের উল্টো দিকে জ্যামের মধ্যে আস্তে চলছিল তখন কয়েকজন ড্রাইভারকে গাড়ি থেকে নামিয়ে গাড়ি নিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। ড্রাইভারকে তারা বলেছে, তারা নাকি ডিবির লোক। আমরা যখন বুঝতে পারলাম তখন গাড়ি থেকে তাড়াতাড়ি নেমে গেছি। তারা মূলত আমাকে গুম করার জন্য আটক করতে চেয়েছিল।
তিনি বলেন, আমি আগে বলেছি, সরকার ভিন্নমতের মানুষকে দমন করতে এই সব গুম-খুনের পন্থা বেছে নিয়েছে। এবার টার্গেট করেছে আমাদেরকে। এই সরকারের কাছে আমাদের নিরাপত্তা নেই। আমাদের উদ্বেগের কথা দেশবাসীর কাছে জানিয়ে দিলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন