শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

প্রেমিকের সহযোগিতায় স্বামীকে খুন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

টাঙ্গাইলের কালিহাতীতে পরকীয়া প্রেমিক হারুনের সহযোগীতায় স্বামী চাঁন মিয়াকে হত্যা করেছে স্ত্রী রাজিয়া বেগম। পরে স্ত্রীর দেয়া স্বীকারোক্তি অনুযায়ী গতকাল মঙ্গলবার সকালে বাড়ির পাশে সেপটিক ট্যাংকি থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। উপজেলার বাঁশি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত চাঁন মিয়া ঐ এলাকার মনতাজ আলীর ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী রাজিয়া ও পরকীয়া প্রেমিক হালিমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

নিহতের স্বজনরা জানান, গত শনিবার সকাল থেকে নিখোঁজ ছিল চাঁন মিয়া। বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিলেও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় নিহতের পরিবার থেকে কালিহাতী থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। গত সোমবার রাতে নিহতের স্ত্রী রাজিয়াকে সন্দেহ হলে পরিবারের লোকজনের চাপের মুখে স্বামী চাঁন মিয়াকে হত্যার পর লাশ সেফটিক ট্যাংকে ফেলে রাখার বিষয়টি স্বীকার করে। পরে গতকাল সকালে পুলিশকে খবর দেয়া হলে সেফটিক ট্যাংক থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে।

কালিহাতী থানার ওসি (তদন্ত) রাহেদুল ইসলাম জানান, সেপটিক ট্যাংক থেকে চাঁন মিয়ার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রাজিয়া বেগম ও পরকীয়া প্রেমিক হালিমকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন