রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাদক সেবন ও বিক্রির অপরাধে জেল-জরিমানা

প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
নাটোর ও কাপ্তাইয়ে মাদক সেবন ও বিক্রির অপরাধে জেল-জরিমানা ৩১ জনকে জেল ও জরিমানা প্রদান করা হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
নাটোর জেলা সংবাদদাতা  জানান, নাটোরে ২৬ মদ্যপের এক মাস করে জেল ও চার মাদক ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার রাত ৯টার দিকে শহরের সুইপার কলোনিতে নাটোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নাটোর সদরের নির্বাহী অফিসার মো: নায়িরুজ্জামানের নেতৃত্বে এক অভিযান চালানো হয়। অভিযানের খবর পেয়ে বেশ কয়েক জন মাদকসেবী পালিয়ে গেলেও ২৬ মাদকসেবীকে হাতেনাতে ধরে ফেলা হয়। তাদের মদপানে কোনো সরকারি অনুমতি না থাকায় ভ্রাম্যমাণ আদালত তাৎক্ষণিক প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদ-ের আদেশ দেন। একই সময় অনুমতিবিহীন ব্যক্তির কাছে মাদক বিক্রির দায়ে চার মাদক ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করা হয়।
কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা জানান, কাপ্তাইয়ে এক মাদকাসক্তকে ৭ দিনের কারাদ- প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। জানা যায়, কাপ্তাই জাকির হোসেন স’ মিল এলাকার মুক্তিযোদ্বা মনির হোসেনের (ভা-ারী) মাদকাসক্ত ছেলে মো: মোস্তফা (২৭) মদপান করে নিজ স্ত্রী, ছেলে ও পিতাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করার হুমকি দেয়। মদপান করে ধারালো ছুরি দিয়ে বিভিন্ন ভয় দেখানোর কারণে এলাকার লোকজন কাপ্তাই পুলিশ ফাঁড়িকে খবর দিলে পুলিশ এসে মাদকাসক্ত মোস্তফাকে আটক করে কাপ্তাই থানায় নিয়ে যায়। পরেথানা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম ভ্র্যাম্যমাণ আদালতের মাধ্যমে সাত দিনের সশ্রম কারাদ- প্রদান করে। আসামিকে গতকাল বৃহস্পতিবার রাঙ্গামাটি জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আরো অভিযোগ পাওয়া যায় উক্ত অপরাধী গত তিন দিন আগে চন্দ্রঘোনা একটি স’ মিলে কাজ করার সময় নৈশপ্রহরীকে ছুরি দিয়ে গুরুতর আহত করে। আহত ব্যক্তি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন