শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটিয়ায় পুলিশের মামলায় হেফাজতের ৫ জন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৮:২৭ পিএম

চট্টগ্রামের পটিয়া থানায় হেফাজতে ইসলামের কর্মীদের হামলার অভিযোগে পুলিশের মামলায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলার সঙ্গে সম্পৃক্ততা পেয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তারা।

শুক্রবার রাতভর উপজেলার জিরি, শোভনদন্ডী ও কচুয়াই ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার জানান, গ্রেফতার পাঁচজন হলেন- জসীম উদ্দিন (৪২), খোরশেদ আলম (৪৫), ইমতিয়াজ হোসেন (৪০), আজিজুল ইসলাম (৪৫) ও মো. বেলাল (৩৫)।

গত ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনের প্রতিবাদে বিক্ষোভকারীদের সাথে পুলিশের সংঘর্ষে হাটহাজারীতে ৪ জন নিহত হওয়ার খবরে পটিয়ায় মিছিল করে হেফাজতে ইসলাম। পুলিশের দাবি মিছিল থেকে তারা পটিয়া থানায় হামলা করে এবং একঘণ্টা ধরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে রাখে। এ ঘটনায় পটিয়া থানায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। এতে অজ্ঞাতনামা সাত থেকে আটশ মাদরাসা ছাত্রকে আসামি করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack+Ali ১০ এপ্রিল, ২০২১, ৯:১৬ পিএম says : 0
Did we liberated our country for what???????? O'Enemy of Allah still there is time to hand over power to Alem because Alem's are inheritor of Prophet [SAW].. Did Prophet [SAW] and 4 rightly guided Caliph rule by Man Made Law...?????? you are waging war against Allah and His Prophet: Allah mentioned in the Qur'an about their Punishments, সুরা আল-মাইদাহ: আয়াত:5:33 নিশ্চয়ই আল্লাহ ও তাঁর রসূলের সাথে সংগ্রাম করে এবং দেশে হাঙ্গামা সৃষ্টি করতে সচেষ্ট হয়, তাদের শাস্তি হচ্ছে এই যে, তাদেরকে হত্যা করা হবে অথবা শূলীতে চড়ানো হবে অথবা তাদের হস্তপদসমূহ বিপরীত দিক থেকে কেটে দেয়া হবে অথবা দেশ থেকে বহিষ্কার করা হবে। এটি হল তাদের জন্য পার্থিব লাঞ্ছনা আর পরকালে তাদের জন্যে রয়েছে কঠোর শাস্তি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন