ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

হেফাজতের হরতাল : ১৫ দিনে গ্রেফতার ১৫

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৬:২২ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার ঘটনায় র‌্যাব-পুলিশ ও দুই ভুক্তভোগীর দায়ের করা ৮ মামলায় ঘটনার ১৫ দিনে ১০ বিএনপি নেতা ও ৫ হেফাজতকর্মীসহ ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।এদের মধ্যে হরতালের তান্ডবে অংশ গ্রহনকারীদের মধ্যে একজনকে ওই দিনের প্রকাশিত ছবি ও ভিডিও পর্যালোচনা করে গ্রেফতার করা হয়

গ্রেফতারকৃতরা হলেন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র দলের সাবেক সহ-সভাপতি বর্তমানে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবি দলের যুগ্ম সাধারন সম্পাদক, মোফাজ্জল হোসেন আনোয়ার (৩৯), ২ নং ওয়ার্ড বিএনপি সদস্য, মো. মামুন মিয়া (৩৯), ৬ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি, আবুল কালাম (৪৮), ৩ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, আকবর হোসনে (৪৫)।

জামায়াত রোকন মো. আঃ রহমানের একান্ত ব্যক্তিগত সহকারী ও ২নং ওয়ার্ড বিএনপির প্রচার সম্পাদক, ফারুক হোসেন (৪০), জাতীয়তাবাদী তাতী দলের সাবেক ওয়ার্ড সভাপতি, আলমগীর (৪৮), বিএনপি সমর্থক, নুর উদ্দীন (৪২), জেলা বিএনপি অর্থ সম্পাদক, সাবেক জিয়া মঞ্চের এর সভাপতি এবং প্রস্তাবিত সাধারণ সম্পাদক সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি, ইকবাল হোসেন (৪২) ।

বিএনপি সমর্থক, বিল্লাল হোসেন (৪০), সহ-সভাপতি নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল, মোঃ কাউছার আহম্মদে (৩৪), হেফজত কর্মী, মো. রাশেদুজ্জামান@ মুন্না (২২), মো, ফিরোজ খান (৩২), মো. সাদ্দাম হোসেন (৩০), মোয়াজ্জেম হোসাইন (৫৮), হেফজত কর্মী, রাসেল (৩৫) ।
গ্রেফকারবৃত হেফাজত কর্মী, মো, রাশেদুজ্জামান @ মুন্নাকে ঘটনার দিনের প্রকাশিত ছবি দেখে সনাক্ত করা হয়।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান, পিপিএম-বার এর সত্যতা নিশ্চিত করে জানান, তিনি ও পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদসহ থানা পুলিশের অভিযানিক দল পৃথক পৃথক সময়ে অভিযান চালিয়ে হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার ঘটনায় তাদের গ্রেফতার করেন।
এদের মধ্যে হেফাজত কর্মী, মো, রাশেদুজ্জামান @ মুন্নাকে ঘটনার দিনের প্রকাশিত ছবি দেখে সনাক্ত করে গ্রেফতার করা হয়। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।
এ সময় তিনি করোনার পরিস্থিতি মোকাবেলায় সবাইকে সচেতন হওয়ার আহŸান জানিয়ে মাস্ক ও হ্যান্ড স্যানিটারিজ নিয়মিত ব্যবহারের অনুরোধ করেন। এবং সরকারের নিয়মনীতি মেনে, লকডাউনের সময় অযথা ঘোরাফেরা না করে সকলকে যার যার ঘরে থাকার জন্য বলেন।

উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার ঘটনায় ৩ হাজার ৫৩৬ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলা দায়ের হয়। এরমধ্যে র‌্যাব বাদী হয়ে একটি, পুলিশ বাদী হয়ে ৬টি ও ক্ষতিগ্রস্থ গাড়ির দুই মালিক বাদী হয়ে ২টি মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন