শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাগলে চারা খাওয়া নিয়ে সংঘর্ষঃ আহত ৪

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৮:৪৫ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মরিচ গাছের চারা খাওয়া নিয়ে সংঘর্ষে চারজনকে গুরুতর আহত করা হয়েছে। বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

জানা যায়, উপজেলার সরিষা ইউনিয়নের চাপিলাকান্দা গ্রামের আবদুর রহিমের একটি ছাগল প্রতিবেশী সুলতান ফকিরের মরিচ গাছ খেয়ে ফেলে। এ নিয়ে দুই পক্ষের বাকবিতন্ডার এক পর্যায়ে রহিমের মেয়ে রোমা আক্তার, ছেলে সোহাগ মিয়া ও নজরুল ইসলামকে মাথা ফাটিয়ে গুরুতর আহত করা করা হয়েছে। এসময় আহত হন সুলতান ফকিরের ছেলে শেখ মো. জুয়েল রানা। এসমড স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় । এঘটনায় রোমা আক্তার বাদি হয়ে সুলতান ফকিরসহ ১০ জনের নাম উল্লেখ করে শনিবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগকারী রোমা আক্তার বলেন, ছাগলে মরিচ গাছ খাওয়ায় তার বাবাকে মারধর শুরু করেন। ওই সময় প্রতিবাদ করায় তিনি ও তার ভাইদের মাথা ফাঁটিয়ে দেওয়া হয়।

অভিযুক্ত সুলতান উদ্দিন ফকিরের ছেলে শেখ মো. জুয়েল রানা বলেন, ছাগলে মরিচের চারা গাছ খেলেও তা বিশ্বাস না করে উল্টো তার বাবার উপর আরো চড়াও হয়। এসময় আত্মরক্ষার জন্য প্রতিবাদ করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুল কাদির মিয়া বলেন, বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন