শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নুসরাত ফারিয়ার ‘কুইক রেসিপি’-তে রোজায় ফিট থাকার পরামর্শ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ২:১৪ পিএম

ক্যারিয়ার শুরুটা উপস্থাপনা দিয়ে হলেও বর্তমানে সিনেমায় থিতু হয়েছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। সিনেমায় ব্যস্ততায় উপস্থাপনায় দেখা যায়না ফারিয়াকে। কিন্তু আবারও উপস্থাপনায় আসছেন ফারিয়া। একইসঙ্গে রোজায় ফিট থাকার পরামর্শও দেবেন এই অভিনেত্রী। আসছে রমজান মাসজুড়ে রোজার বিশেষ একটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন তিনি। ‘কুইক রেসিপি’ নামের সেই অনুষ্ঠানে সুস্থ এবং ফিট থাকার জন্য বিভিন্ন খাবার রান্নাসহ পরামর্শ দেবেন ফারিয়া।

জানা গেছে, এই অনুষ্ঠানের প্রতি পর্বে ফারিয়ার সঙ্গে অতিথি হয়ে আসবেন একজন শেফ। একজন শেফ ১০দিন করে মোট তিনজন শেফ অনুষ্ঠানটিতে ফারিয়ার অতিথি হবেন। এরইমধ্যে এই অনুষ্ঠানের ৮টি পর্বের রেকর্ডিং হয়েছে। ১ম রোজা থেকে প্রতিদিন বিকাল ৪টা ১৫ মিনিট থেকে পর্যায়ক্রমে মোট চারটি চ্যানেল-এটিএন বাংলা, একুশে টিভি, ডিবিসি ও বাংলা টিভি অনুষ্ঠানটি প্রচার করবে।

নুসরাত ফারিয়া এ প্রসঙ্গে গণমাধ্যমকে বলেন, ‘বর্তমানে সিনেমায় বেশি মনোযোগী, তাই সেভাবে টিভি অনুষ্ঠান উপস্থাপনার সময় পাই না। উপস্থাপনা আমার আবেগের জায়গা, ভালোবাসার জায়গা। তাই দীর্ঘদিন পর উপস্থাপনায় ফিরলাম। আর ফেরার কারণ হচ্ছে ভিন্ন মাত্রার অনুষ্ঠান এটি।’

নুসরাত ফারিয়া আরও বলেন, ‘রমজানে ইফতার ও সেহেরিতে একটু সচেতনভাবে খাবার গ্রহণ করলে সব সমস্যা এড়িয়ে সুস্থভাবে রমজান পালন করা সম্ভব। অল্প সময়ের মধ্যে কীভাবে স্বাস্থ্যকর খাবার তৈরি করা যায়, সেটাই দেখানো হবে এই অনুষ্ঠানে। আশা করি, সবার ভালো লাগবে।’

সর্বশেষ দুই বছর আগে মেরিল-প্রথম আলো অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন ফারিয়া। এরপর আর কোনো অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যায়নি তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন