বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় মিনি ক্যাসিনো গ্রেফতার ২৫

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি মিনি ক্যাসিনো জুয়ার আসরে অভিযান চালিয়ে ২৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। জব্দ করেছে ইলেক্ট্রিক ক্যাসিনো বোর্ডসহ বিভিন্ন সরঞ্জামাদি। গতকাল দুপুরে অভিযানে বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মো. জিয়াউর রহমান চৌধুরী।

গ্রেফতারকৃতরা হচ্ছে- মো. মোতালেব, মো. জহিরুল ইসলাম, মো. সবুর মন্ডল, মো. জাকির হোসেন, মো. ইলিয়াস, মো. কামাল শিকদার, মো. রবিউল ইসলাম, তৌফিক হোসেন, মো. আবুল হোসেন, মো. রিপন মিয়া, মো. মিলন রায়, মো. আবুল কালাম, মো. সুহাগ লস্কর, মো. আজিজুল, মো. রহিদুল বাঘ, শহিদ প্রমানিক, মো. আলমগীর, মো. সাজ্জাদ হোসেন, মো. বেলাল শেখ, মো. রাজু, মো. রবিউল হোসেন, মো. শাহ আলম, মো. সাগর, মো. মজিবুর রহমান ও মো. সুহেল।

র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মো. জিয়াউর রহমান চৌধুরী বলেন, গোপন সংবাদে জানতে পারি আশুলিয়ার বলিভদ্র ও পলাশবাড়ী এলাকায় কিছু অসাধু লোকজন জুয়া খেলে এলাকার যুব সমাজকে নষ্ট করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গত সোমবার রাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে মিনি ক্যাসিনো জুয়ার আসর হতে ৬ সেট প্লেয়িং কার্ডসহ ১টি ইলেক্ট্রিক ক্যাসিনো বোর্ড, ২৪টি মোবাইল এবং নগদ ৯৩ হাজার টাকা জব্দ করা হয়। গ্রেফতার করা হয় ২৫ জুয়াড়িকে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন