শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় কাজের খোজে এসে ধর্ষিতা নারী ঃ ৩ ধর্ষক গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ৪:৩৯ পিএম

বগুড়ার শেরপুরে কাজের খোঁজে আসা স্বামী পরিত্যক্তা এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন। এসময় ধর্ষণের শিকার ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন এসে তিন ধর্ষণকারীকে হাতেনাতে আটক করেন। পরে গণধোলাই দিয়ে তাদের পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় শুক্রবার (১৬এপ্রিল) দুপুরে শেরপুর থানায় ভুক্তভোগী এই নারী বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী আইন ২০০৩সালের গণধর্ষণ অপরাধের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া হঠাৎপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে মামুন প্রামাণিক (৩৫), একই গ্রামের আবুল সেখের ছেলে আব্দুল খালেক (২৮) ও পৌরশহরের উত্তরসাহাপাড়া এলাকার সাইফুল সরকারের ছেলে সোহাগ সরকার (২২)।

মামলা সূত্রে জানা যায়, জেলার ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের গোসাইবাড়ী চিতুলিয়া গ্রামের আবিন সরকারের স্বামী পরিত্যক্তা ওই নারী বাসা-বাড়িতে কাজের খোঁজে বৃহস্পতিবার (১৫এপ্রিল) বিকেলে শেরপুর শহরে আসেন। এরপর শহরের একাধিক বাড়িতে কাজের খোঁজ করেন।
একপর্যায়ে রাত নেমে এলে বাড়ি ফেরার উদ্দেশ্যে ধুনট মোড়স্থ সিএনজি অটোরিকসা স্ট্যান্ডে গাড়ির জন্য অপেক্ষা করার সময় গ্রেপ্তারকৃতরা বাগড়া হঠাৎপাড়া গ্রামের একটি বাড়িতে কাজের কথা বলে ব্যাটারি চালিত একটি অটোরিকসাযোগে সেখানে তাকে নিয়ে যায়। এরপর কথিত ওই বাড়ির বদলে তাকে একটি পুকুরপাড়ে নিয়ে যায়। এরপর প্রাণনাশের ভয় দেখিয়ে জোরপূর্বক ওই নারীকে ধর্ষণ করতে থাকে। এসময় তাঁর চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের হাতেনাতে আটক করেন। পরবর্তীতে থানায় সংবাদ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এলে সবাইকে পুলিশে সোপর্দ করা হয়।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, গণধর্ষণের শিকার ওই নারী বাদি হয়ে থানায় মামলা দিয়েছেন। পরে তাঁর ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার দুপুরে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। সেইসঙ্গে মামলায় অভিযুক্ত জনতার হাতে ধৃত ওই তিন ব্যক্তিকে বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন