ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের পটিয়া উপজেলায় মেম্বার সমিতির সেক্রেটারি সৈয়দ জাবেদ সরোয়ার সন্ত্রাসী হামলায় আহত হয়েছে। এ ঘটনায় তার চাচাতো ভাই সৈয়দ সাহেদ উলাহর স্ত্রী আনজুমান আরা বেগম (৩৫) আহত হয়। তাদের দু’জনকে পটিয়া স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।

গত রোববার বিকালে এ ঘটনা ঘটে। জাবেদের ওপর হামলার প্রতিবাদে রোববার রাত ৯টায় উপজেলা মেম্বার সমিতির নেতৃবৃন্দ তাদের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন। জাবেদ (৩৬) উপজেলার বরলিয়া ইউনিয়নের পূর্ব বাড়ৈকাড়া গ্রামের সৈয়দ মোহাম্মদ উলাহর ছেলে এবং বরলিয়া ইউপি ৫নং ওয়ার্ডের মেম্বার। এ ব্যাপারে জাবেদের ভাই জাহেদ বাদী হয়ে পটিয়া থানায় গতকাল সোমবার একটি অভিযোগ দায়ের করেছে।

জানা যায়, ঘটনার দিন বিকেলে বরলিয়া ইউপির পূর্ব বারৈকাড়া গ্রামের সৈয়দ সাহেদ উলাহর সন্ত্রাসী দু’ভাই এরশাদ উলাহ ও ছৈয়দুলাহ সাহেদ তার স্ত্রী আনজুমানকে মারধর করে ঘর থেকে তাড়িয়ে দিয়ে ঘরে তালা লাগিয়ে দেয়। বিষয়টি মেম্বার জাবেদকে জানালে সে স্বামী-স্ত্রী দু’জনকে বসতঘরে ঢুকানোর চেষ্টা করে। এতে তার ওপর হামলা চালানো হয়। সংবাদ সম্মেলনে মেম্বার সমিতির সেক্রেটারি সৈয়দ জাবেদ সরোয়ারের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন, সমিতির সভাপতি শহীদুল ইসলাম জুল, সহ-সভাপতি আহমদ নুর চৌধুরী, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, জসিম উদ্দিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন