ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

ঢাকার ধামরাইয়ে সোহেল সাদি নামে এক ভুয়া এনএসআই কর্মকর্তাকে ঢাকা-আরিচা মহাসড়কের বারবাড়িয়া চেকপোস্ট থেকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। ব্যাপক জিজ্ঞাসাবাদের পর গতকাল সোমবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত সোহেল সাদি মানিকগঞ্জ সদর থানার সিদ্দিকনগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে। সে গাজিপুর জেলার কাশিমপুর একটি মাদরাসায় হাদিস বিভাগের শিক্ষক।

জানা যায়, গত রোববার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের বারবাড়িয়া বাসস্ট্যান্ডে চেকপোস্টে পুলিশের ডিউটি চলাকালিন সময়ে দ্রæতগতিতে পুলিশ লেখা সম্বলিত মোটরসাইকেল নিয়ে যাওয়ার তার গতিবিধি সন্দেহ করে পুলিশ। এ সময় গ্রেফতারকৃত সোহেল সাদি নিজেকে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্য বলে পরিচয় দেন এবং (এনএসআই) আইডি কার্ড দেখান। যার আইডি নম্বর-০৭৩৩৯২। কিন্ত আইডি কার্ডটি যাচাই-বাছাই করে পুলিশ জানতে পারে কার্ডটি ভুয়া। তখন ধামরাই থানা পুলিশ তাকে আটক করে। এই ঘটনায় ধামরাই থানায় একটি মামলা হয়েছে। আসামি সোহেল সাদি তার আসল পরিচয় গোপন করে ভুয়া এনএসআই কর্মকর্তার পরিচয় দিতো বিভিন্ন জায়গায়। আসলে তিনি একজন মাদরাসা শিক্ষক এবং নিজে ভুয়া আইডি কার্ড তৈরি করেছেন বলে জানান সোহেল সাদি। আসামির মোটরসাইকেলের সামনে হেডলাইটের কভারের ওপর পুলিশ লেখা রয়েছে। ভুয়া আইডি কার্ড ও হেলমেট জব্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন