শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হেফাজতের কেন্দ্রীয় নেতা নূরানী গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ১০:৩১ এএম

মুন্সিগঞ্জ সদর উপজেলার মুন্সীরহাট এলাকা থেকে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা আল্লামা মুফতি নূর হোসাইন নূরানীকে (৫৪) গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) মধ্য রাতে মুন্সিগঞ্জ সদর উপজেলার মুন্সীরহাট এলাকায় তার প্রতিষ্ঠিত মাদরাসা-সংলগ্ন বাসভবন থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গত ২৮ মার্চ মুন্সিগঞ্জের সিরাজদিখানে হেফাজতে ইসলামের হরতালের সময় করা একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

এ ছাড়া তার বিরুদ্ধে অন্য কোনো থানায় মামলা আছে কি না, তা-ও খোঁজখবর নেওয়া হচ্ছে। ডিবি পুলিশের সহায়তায় মুন্সিগঞ্জ সদর থানার পুলিশ মুফতি নূর হোসেন নূরানীকে গ্রেফতার করে নিয়ে আসে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, শুক্রবার (২৩ এপ্রিল) রিমান্ড আবেদনসহ তাকে আদালতে পাঠানো হবে। আদালত নূরানীর বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Jack Ali ২৩ এপ্রিল, ২০২১, ১১:৪৯ এএম says : 0
May Allah's curse upon those who fight the Inheritor of Rasul: সুরা আল-মাইদাহ: আয়াত:5:33: নিশ্চয়ই আল্লাহ ও তাঁর রসূলের সাথে সংগ্রাম করে এবং দেশে হাঙ্গামা সৃষ্টি করতে সচেষ্ট হয়, তাদের শাস্তি হচ্ছে এই যে, তাদেরকে হত্যা করা হবে অথবা শূলীতে চড়ানো হবে অথবা তাদের হস্তপদসমূহ বিপরীত দিক থেকে কেটে দেয়া হবে অথবা দেশ থেকে বহিষ্কার করা হবে। এটি হল তাদের জন্য পার্থিব লাঞ্ছনা আর পরকালে তাদের জন্যে রয়েছে কঠোর শাস্তি।
Total Reply(0)
A Rahman ২৩ এপ্রিল, ২০২১, ১২:১৯ পিএম says : 0
May Allah protect all Muslims of Bangladesh, guide those who wants to make Bangladesh a secular country, and harass the religious Muslim Scholars, ordinary Muslims and prohibits them from praying. If they are not guided immediately, may Allah destroy them soon. May Allah protect Bangladesh from India's influence and Hindu domination in all sectors.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন