বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সম্পদের লোভে বাবাকে হত্যাচেষ্টা

৫ দিন পেরিয়ে গেলেও মামলা নেয়নি পুলিশ

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

গাজীপুরের শ্রীপুরে বাবার যাবতীয় সম্পদের লোভে বাবা ও বোনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। পুত্রের ধারালো অস্ত্রের আঘাতে হাসপাতালে চিকিৎসাধী বৃদ্ধ বাবা।


গত ২০ এপ্রিল দুপুরে উপজেলার বরমী ইউনিয়নের পশ্চিম বালিয়া পাড়া গ্রামে পুত্রের হাতে এ হামলার ঘটনা ঘটে। পরে আহত মেয়ে সারজিনা বেগম বাদী হয়ে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে এসআই দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা পেয়েও ৫দিন পেরিয়ে গেলেও গতকাল পর্যন্ত মামলা নিচ্ছে না। জানা যায়, বরমী ইউনিয়নের পশ্চিম বালিয়াপাড়া গ্রামের আফাজ উদ্দিনের সহায় সম্পত্তি তার প্রবাস ফেরত পুত্র মোস্তফা দলিল করে লিখে দেয়ার জন্য চাপ প্রয়োগসহ বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করছিল। গত ২০ এপ্রিল জমির দলিল এনে দলিলে স্বাক্ষর দিতে বললে আফাজ উদ্দিন দলিলে স্বাক্ষর না করায় তাকে ও তার মেয়ে সারজিনা বেগমকে ধারালো দা দিয়ে কুপিয়ে আহত করে।

আহত আফাজ উদ্দিন জানান, ১২ বছর পূর্বে ৪ বিঘা সম্পত্তি রেহান রেখে ছেলে মোস্তফাকে বিদেশ পাঠাই, কিন্তু সে বিদেশ গিয়ে আমাদের কোন খোঁজ খবর নেয়নি। দীর্ঘদিন পর দেশে এসে তার নিজ নামে আমার সহায় সম্পত্তি লিখে নেওয়ার জন্য চাপ সৃষ্টিসহ বিভিন্নভাবে অত্যাচার, নির্যাতন শুরু করে।

মামলা না নেয়ার বিষয়ে শ্রীপুর থানার এসআই দোলোয়ার হোসেনকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি। ঘটনার পর থেকে পুত্র মোস্তফা ও তার স্ত্রী শিউলী বেগম পলাতক রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন