বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

করোনা থেকে মুক্তি চেয়ে মুরাদনগরে দোয়া

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার মুরাদনগরে মহামারি করোনাভাইরাস থেকে মুক্তির লক্ষে মুসলিম উম্মাহর শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর হেজাজীয়া এতিমখানায় গতকাল ইফতার পূর্বে ওই দোয়া পরিচালনা করেন প্রতিষ্ঠানের মুহতামিম মাওলানা আমির হোসেন।

এতিমখানার শিক্ষক-ছাত্র ও অতিথিবৃন্দের উদ্দেশ্যে সীমিত পরিসরে সকলের কাছে দোয়া চেয়ে ভার্চুয়ালি বক্তব্য রাখেন, এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি। আরো বক্তব্য রাখেন, মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান, মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান, জেলা পরিষদের সদস্য ভিপি জাকির হোসেন।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ডাক্তার গোলাম মোস্তফা, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাসান, ব্যবসায়ী জয়নাল আবেদীন, পালাসুতা দাখিল মাদরাসার সুপার মাওলানা মোস্তাফিজুর রহমান, কুরুন্ডি চিশতিয়া দাখিল মাদরাসার সুপার আনম জসিম উদ্দিন মোল্লা ও এতিমখানার পরিচালক কাজী মোহাম্মদ লোকমান প্রমুখ।

মুনাজাতে স্বাস্থ্যবিধি মেনে দেশ-জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনাসহ সংসদ সদস্য আলহাজ ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া করা করা হয়। অনুষ্ঠানে আমিন আমিন ধ্বনীতে মুখরিত হয়ে ওঠে এতিমখানা কমপ্লেক্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন