রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিশুটিকে খেয়েই ফেলল কচ্ছপ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

কচ্ছপকে খাবার দিতে গিয়ে পা পিছলে পুকুরে পড়ে যায় শিশু নুর আলম। কয়েক ঘণ্টা পর সেখান থেকে তার কঙ্কাল উদ্ধার হয়। কচ্ছপকে খাবার দিতে গিয়ে নিজেই কচ্ছপের খাবার হয়ে যায় সে। নগরীর বায়েজিদ বোস্তামী পুকুরে ঘটে এমন ঘটনা। মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ ওই পুকুর থেকে নয় বছরের শিশুটির কঙ্কাল উদ্ধার করে।

সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ নিশ্চিত হয় কঙ্কালটি আগের দিন হারিয়ে যাওয়া শিশু নুর আলমের। শিশুটি বায়েজিদ বোস্তামীর মাজারের কাছে একটি বস্তিতে পরিবারের সঙ্গে থাকত। তার বাবা নুর মোহাম্মদের বাড়ি হবিগঞ্জে। নুর আলম গত সোমবার থেকে নিখোঁজ ছিল। পরিবারের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এরপর বায়েজিদ থানায় জিডি করা হয়।
নগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (উত্তর) আবু বকর সিদ্দিক বলেন, পুলিশ মাজারের সিসিটিভি ফুটেজ দেখেছে। এতে দেখা যায়, নুর আলম বেলা ১টা ২০ মিনিটের দিকে মাছ ও কচ্ছপকে খাওয়ানোর সময় পা পিছলে পড়ে যায়। পানিতে পড়ে যাওয়ার পর তাকে হাত-পা ছোড়াছুড়ি করতে দেখা গেলেও সে আর উঠে আসতে পারেনি। নুর আলম সাঁতার জানত না। পুকুরটিতে বড় শোল, মাগুর জাতীয় রাক্ষুসে মাছ ও কচ্ছপ রয়েছে। কচ্ছপ ও রাক্ষুসে মাছ তার শরীরের কঙ্কাল ছাড়া পুরো অংশ খেয়ে ফেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন