শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে সড়কে পাওয়া সেই নবজাতক পুলিশের ঘরে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ১০:৩০ এএম

নগরীতে জন্মের পর সড়কে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হয়েছে এক পুলিশের পরিবারে। নিঃসন্তান এক পুলিশ কর্মকর্তা শিশুটিকে দত্তক নিয়েছেন। আদালতের নির্দেশে পুলিশ শিশুটিকে ওই দম্পতির কাছে হস্তান্তর করেছে।

বৃহস্পতিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে শিশুটিকে হস্তান্তর করা হয়। নবজাতককে উদ্ধারকারী চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ জানান আদালত ওই পুলিশ কর্মকর্তার কাছে শিশু টিকে হস্তান্তরের নির্দেশ দিয়েছেন।

গত ২৪ এপ্রিল রাত পৌনে দুইটায় নগরীর চকবাজার থানার ওয়াসা মোড়ে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে সদ্যভূমিষ্ঠ ওই কন্যাশিশুটিকে উদ্ধার করে পুলিশ। মামুন নামে স্থানীয় এক যুবক তার বাসার সামনে ফুটপাতে নবজাতকের কান্নার শব্দ শুনতে পান। এরপর তিনি জাতীয় জরুরি সেবা নম্বর ট্রিপল নাইনে ফোন করে বিষয়টি অবহিত করেন। সেখান থেকে তথ্য পাওয়ার পর পুলিশ গিয়ে নবজাতককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পুলিশের পক্ষ থেকে শিশুটির সার্বিক দায়িত্ব পালন করা হয়। শিশুটিকে দত্তক নেওয়া ব্যক্তির বাড়ি নোয়াখালী জেলায়। তিনি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদমর্যাদার কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন