শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৮ আহত ৬

প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৮ জন ও আহত হয়েছে ৬ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গাইবান্ধা জেলা সংবাদদাতা জানান, গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের সদর উপজেলার তুলশীঘাট এলাকায় গত রোববার দুপুরে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় দুইজন নিহত এবং দুইজন আহত হয়েছেন। নিহতরা হচ্ছে- গাইবান্ধা শহরের থানাপাড়ার বাসিন্দা বাবু মিয়ার ছেলে আশিক মিয়া (২৮) ও পলাশবাড়ি উপজেলার হরিপুর গ্রামের এনায়েত উল্যাহর ছেলে সাজু মিয়া (২৬)। আহতদের গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাইবান্ধা সদর থানার পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার দুপুরে আশিক তার দুই বন্ধু ইমরান ও ইউসুফকে নিয়ে মোটরসাইকেল যোগে গাইবান্ধা শহর থেকে পলাশবাড়ী যাচ্ছিলেন। দুপুর একটার দিকে তুলসিঘাট গ্রামীণ ব্যাংক কার্যালয়ের সামনে পৌঁছে মোটরসাইকেলটি পথচারী সাজু মিয়াকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে পড়ে। এ সময় রংপুর থেকে গাইবান্ধাগামী যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক আশিক মিয়া ঘটনাস্থলেই নিহত এবং অপর দুই আরোহী আহত হন। পরে আহত সাজু মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আহত দুই যুবককে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছে গাইবান্ধা শহরের থানাপাড়ার বাসিন্দা আলম মিয়ার ছেলে ইমরান আলী (২০) এবং জাকির হোসেনের ছেলে ইউসুফ মিয়া (১৮)। পুলিশ ঘাতক বাসটি আটক করতে পারেনি।
পিরোজপুর জেলা সংবাদদাতা জানান, পিরোজপুরের সদর উপজেলার কদমতলা ইউনিয়নে বাসের চাপায় সালমান কাজী (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরো দুইজন। নিহত সালমান সদর উপজেলার কদমতলা ধুলিয়ারী গ্রামের মো: হান্নান কাজীর ছেলে এবং একই গ্রামের মোঃ হায়দারের ছেলে রুবেল ও কেরামত শেখের ছেলে মান্না। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে পিরোজপুর-নাজিরপুর আঞ্চলিক মহাসড়কের ভৈরমপুর (মৃগার পোল) সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নাজিরপুর থেকে পিরোজপুরের দিকে আসা একটি বাসের সাথে পিরোজপুর থেকে নাজিরপুরগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চার আরোহী সালমান (২২), সোহাগ (২১), মান্না (২০) ও রুবেল (২০) মারাত্মক আহত হয়। সালমান ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খুলনা নেয়ার পথে রুবেল ও দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মান্না মারা যায়। পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শাকিল সরোয়ার জানান, আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পিরোজপুর সদর থানার ওসি মোঃ এনায়েত হোসেন জানান, বাসটিকে আটক করা হয়েছে। চালক ও হেলপার পলাতক রয়েছে।
বোয়ালমারী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা জানান, ফরিদপুরের বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলেক খান (৩৮) গতকাল সোমবার সকালে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ওইদিন ছুটি শেষে গ্রামের বাড়ি খুলনার ফুলতলা থেকে মোটরসাইকেলে নিজ কর্মস্থলে ফিরছিলেন। ঢাকা-খুলনা মহাসড়কের যশোর জেলার অভয়নগর উপজেলার পুলিশ ফাঁড়ির সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অভয়নগর থানা পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করতে পারলেও চালক হেলপার পালিয়ে যায়। বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ বাজারের নিকট গতকাল সোমবার সকালে কাভার্ডভ্যানের চাপায় পুলিশের এক কনস্টেবল এবং ওই গাড়ির হেলাপার নিহত হয়েছে। মারাত্মকভাবে দুই কনস্টেবেলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক চালককে আটক করেছে পুলিশ। নিহত পুলিশ কনস্টেবল রোকন উদ্দিন (৩৬) গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর উপজেলার রসুলপুর গ্রাামের মৃত আবুল হাসেমের ছেলে। তার স্ত্রী ও এক ছেলে এক কন্যা রয়েছে। গাড়ির হেলপার আলো মিয়া (৩০) চট্টগ্রাম জেলায় সন্দ্বীপ উপজেলা চরচাষী গ্রামের লতিফ মিয়ার ছেলে। ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. মনির হোসেন জানান, গতকাল সোমবার ভোরে হাইওয়ে পুলিশের একটি টহল পিকআপ ইলিয়টগঞ্জ বাজারের নিকট টহল দিতেছিল। ওই সময়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কাভার্ডভ্যানটিকে চাপা দেয়। কাভার্ডভ্যানের চাপা লেগে ঘটনাস্থলে পুলিশের কনস্টেবল এবং ওই গাড়ির হেলপারও মারা যায়। ওই সময় দুই পুলিশ মারাত্মকভাবে আহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন