ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

যুবলীগ নেতাকে হত্যা চেষ্টার অভিযোগ

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভকে গুলি করে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ সময় শুভসহ তার সাথে থাকা লোকজনের ওপর বোমা নিক্ষেপের ঘটনাও ঘটেছে। তবে, বোমা দুইটি বিস্ফোরণ হয়নি। গত সোমবার রাত ১১টার দিকে পিরোজপুর পৌর শহরের উকিলপাড়া এ গুলি ও বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করে সাংবাদিকদের জানান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ।

ফয়সাল মাহাবুব শুভ অভিযোগ করে জানান, গত সোমবার রাতে স্থানীয় যুবলীগের নেতাকর্মীদের নিয়ে পৌর এলাকার যুবলীগের কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যেই বিভিন্ন ওয়ার্ডে তিনিসহ পৌর যুবলীগের নেতাকর্মীরা যায়। পরে রাত ১১টার দিকে শহরের উকিলপাড়ায় তার বাসার সামনে নেতাকর্মীদের বিদায় দেয়ার সময় হঠাৎ করে কয়েকটি মোটরসাইকেল এসে তার বাসার সামনে থামায়। পরে একটি মোটরসাইকেল থেকে পিরোজপুর শহরের চিহ্নিত সন্ত্রাসী সোহাগ শিকদার নেমে তাকে হত্যার উদ্দ্যেশে একটি গুলি করে। এ সময় তিনি পাশে রাস্তায় লুটিয়ে পড়লে তার শরীরে গুলি লাগেনি। এ সময় তার সাথে থাকা নেতাকর্মীরা তাকে বাঁচাতে এগিয়ে এলে অন্য মোটরসাইকেলে থাকা সন্ত্রাসীরা তাদের দিকে দুই বোমা নিক্ষেপ করে পলিয়ে যায়। তিনি আরো জানান, এ ঘটনার প্রায় ১০ মিনিট পর সন্ত্রাসী সোহাগ ফোনে তাকে হত্যা চেষ্টা করার কথা স্বীকার করে বলে বোমা ফোটেনি তবে গুলি তো ফুটেছে।

পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ জানান, সন্ত্রাসী সোহাগ সিকদারের নামে বিগত দিনে কয়েকটি মামলা রয়েছে। এছাড়া গত দুইদিন আগে তার নামে সদর থানায় আরেকটি মামলা হয়েছে। কিন্তু প্রশাসন তাকে গ্রেফতার না করার কারণেই এ ঘটনা ঘটেছে।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে বোমা সাদৃশ্য দুইটি বস্তু উদ্ধার করা হয়েছে। তবে, এ দুটো বোমা বা ককটেল না অন্যকিছু তা পরীক্ষার পরেই জানা যাবে। এ বিষয়ে লিখিত অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন