শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইজারাদার, চালক-মালিকসহ চারজনের বিরুদ্ধে মামলা

শিবচরে স্পিডবোট দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ১২:০৩ এএম

মাদারীপুরের শিবচরে বাংলাবাজার-শিমুলিয়া নৌটের কাঁঠালবাড়ী ঘাট সংলগ্ন বাল্কহেডের সাথে স্পিডবোটের সংঘর্ষের ঘটনায় চালকসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে শিবচর থানায়। গত সোমবার রাতে কাঁঠালবাড়ী নৌপুলিশ ফাঁড়ির এসআই লোকমান হোসেন বাদী হয়ে বোটের চালক শাহআলম, মালিক চান্দু ও রেজাউল এবং স্পিডবোট ঘাটের ইজারাদার শাহ আলম খানসহ আরো কয়েক জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। নৌপুলিশের ওসি আব্দুর রাজ্জাক গতকাল সকালে এ তথ্য জানিয়েছেন।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, স্পিডবোট দুর্ঘটনায় গত সোমবার রাতে শিবচর থানায় চালক, মালিক, ইজারাদারসহ চারজনের নাম উল্লেখসহ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেছে নৌপুলিশ। মামলার আসামিদের ধরতে আমরা কঠোর অভিযান চালিয়ে যাচ্ছি। মামলার আসামিরা সকলে মুন্সীগঞ্জ জেলার। এদিকে চালক শাহালমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাতে শিবচর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, মাদারীপুরের শিবচরে বাংলাবাজার-শিমুলিয়া নৌটের কাঁঠালবাড়ী ঘাট সংলগ্ন এলাকায় গত সোমবার সকালে বাল্কহেডের সাথে স্পিডবোটের সংঘর্ষে তিন শিশু, এক নারীসহ ২৬ জনের লাশ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া লাশগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ৫ জনকে জীবিত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। যার মধ্যে স্পিডবোট চালকও রয়েছে। চালক গুরুতর আহত হওয়ায় তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দুর্ঘটনার তদন্তে নৌমন্ত্রণালয় এবং জেলা প্রশাসন আলাদা দুটি তদন্ত কমিটি গঠন করেছে। নিহত প্রত্যেকের দাফনের জন্য তাদের পরিবারের কাছে ২০ হাজার টাকা করে দিয়েছে জেলা প্রশাসন। নিহত ২৬ জনের সকলের পরিচয় পাওয়া গেছে। নিহত প্রত্যেকের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন