বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৫

প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
নাটোর জেলা সংবাদদাতা জানান, নাটোরের নলডাঙ্গায় নসিমনের ধাক্কায় আলিফ (৮) নামের এক শিশুর মর্মান্তিক প্রাণহানি হয়েছে। নিহত শিশু আলিফ উপজেলার ব্রহ্মপুর গ্রামের আজিজুল হকের ছেলে। জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় শিশু আলিফ বাড়ির পার্শ্বে রাস্তায় খেলা করছিল। হঠাৎ একটি নসিমনের ধাক্কায় সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
সীতাকুÐ (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, সীতাকুÐে মিনিবাস ও ট্রাকের সংঘর্ষে ২ যাত্রী নিহত ও আরো অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে। গত বুধবার সকাল সাড়ে ৬টায় উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনহাট এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রামমুখী একটি লোকাল বাস উপজেলার মদনহাট এলাকায় দাঁড়িয়ে যাত্রী উঠানামা করানোর সময় একই মুখী একটি ট্রাক পেছন থেকে সজোরে ধাক্কা দিলে দুটি গাড়িই দুর্ঘটনা কবলিত হয়। এতে এক মহিলা বাসযাত্রী ও ট্রাকের হেল্পার নিহত হয়। নিহতরা হলো বাসযাত্রী নেত্রকোনা জেলার বড়মনগড়া গ্রামের উপজাতি নারী পলিনা (৩০) ও ট্রাক হেল্পার পটুয়াখালীর বাসিন্দা সৌমেন চন্দ্র পাল।
সুবর্ণচর (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, নোয়াখালীর সুবর্ণচরে চরজব্বার থানার কাছে গতকাল বৃহস্পতিবার ভোর ৫টায় সোনাপুর থেকে ছেড়ে আসা সিএনজির সাথে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয় এতে সোনাপুর থেকে আসা সিএনজির আরোহীদের মধ্যে মহিলা ও শিশুসহ ৫ জন মারাত্মকভাবে আহত হয়। আহত নাছির উদ্দিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। এছাড়া নাছিরের স্ত্রী আসমা, ছোট ভাই সারওয়ার, ছেলে আরাফাতকে পেয়ে নোয়াখালী গুড়হিল (প্রাইভেট) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ও ছালা উদ্দিন শাহিন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন