শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

অপপ্রচারের প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০১ এএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপির বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় নাজিরপুর উপজেলার ৯টি ইউনিয়নের নেতৃত্বে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগসহ সহযোগী সংগঠনের ব্যানারে মিছিলের পর মিছিলের মাধ্যমে নেতাকর্মীরা নাজিরপুর উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নাজিরপুর উপজেলা পরিষদ চত্বরে স্বাধীনতা মঞ্চে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেন।

নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, বিশিষ্ট সমাজসেবক মো. নজরুল ইসলাম বাবুল, পিরোজপুর জেলা যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক জিয়াউল হাসান জিয়া, কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য আতিয়ার রহমান চৌধুরী (নান্নু), উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রমান রঞ্জু, আ.লীগের যুগ্মসম্পাদক শাহ আলম ফরাজী ও নির্ঝর কান্তি বিশ^াস, সাংগঠনিক সম্পাদক মাস্টার মনিরুজ্জামান আতিয়ার, যুবলীগের সভাপতি খোকন কাজী, যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ^াস, নাজিরপুর প্রেসক্লাবের সভাপতি সিদ্দিকুর রহমান (তুহিন) প্রমুখ।

সভায় বক্তারা বলেন, পিরোজপুর-১ আসনে গত ২ বছরের উন্নয়ন দেখে একটি বিশেষ মহল ঈর্ষন্নিত হয়ে পিরোজপুর-১ আসনের এমপি এবং মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে। তারা মুসলিম নারীকে শাখা সিঁদুর পড়িয়ে হিন্দু বানিয়ে এবং মিথ্যা তথ্য উপস্থাপন করে একটি তথাকথিত ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে মন্ত্রী শ.ম রেজাউল করিমকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন