ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

দৌলতপুরে দেড় বছরের শিশুর লাশ উদ্ধার

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে নিখোঁজের ৩দিন পর প্রতিবেশির রান্না ঘর থেকে উদ্ধার হয়েছে আরাফত নামে দেড় বছরের এক শিশুর লাশ। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দৌলতপুর উপজেলার দাড়েপাড়া গ্রামের ছপের মালের রান্না ঘর থেকে ওই শিশুর লাশ উদ্ধার হয়েছে। নিহত শিশু একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে। গত শুক্রবার সকাল ৯টা থেকে শিশুটি নিখোঁজ ছিল। এ ঘটনায় ছপের মালের স্ত্রী কোহিনুর (৫২) কে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ছপের মালের রান্নাঘর ঘর থেকে লাশের দুর্গন্ধ ছড়ালে তার স্ত্রী কোহিনুর রান্নাঘরে পুতে রান্না শিশুটির বস্তাবন্দি লাশ তুলে পুনরায় মাটি খুড়ে চাপা দেয়ার চেষ্টা করে।

এসময় প্রতিবেশীরা দেখে ফেলায় কোহিনুর পালানোর চেষ্টা করলে তাকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত শিশুর লাশ উদ্ধার করে এবং কোহিনুরকে আটক করে। ধারণা করা হচ্ছে শুক্রবার সকালে শিশুটিকে অপহর করে কোহিনুর ও তার স্বামী ছপের মাল হত্যা শেষে রান্নাঘরের মাটি খুড়ে পুঁতে রাখে। তড়িঘড়ি করে সামান্য মাটি খুড়ে বস্তাবন্দি লাশ মাটির নিচে চাপা দেয়ায় তা পচে দুর্গন্ধ ছড়ালে পুনরায় লাশ তুলে মাটি খুড়ে চাপা দেয়ার চেষ্টা করছিল কোহিনুর। বস্তাবন্দি শিশুর লাশ উদ্ধারের বিষয়ে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, ৩দিন আগে নিখোঁজ হওয়া আরফাত নামে দেড় বছরের শিশুর বস্তাবন্দি লাশ প্রতিবেশীর রান্নাঘর থেকে উদ্ধার হয়েছে। এ ঘটনায় কোহিনুর নামে এক গৃহবধূকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে জানানো যাবে। উদ্ধার হওয়া শিশুর লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন