শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ঘটনার নেপথ্যে আম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:০১ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে গাছের আম পাড়তে নিষেধ করায় সাইফুল ইসলাম নামে এক য্বুকে মারপিট করে আহত করা হয়েছে। মরাপিটের প্রতিবাদ করায় শওকত হোসেনের নেতৃত্বে আহত সাইফুলের চাচার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর ও টাকা লুটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার সকালে মির্জাপুর পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের পোস্টকামুরী গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল রোববার সকালে সাইফুলের চাচা দোকান মালিক সামসুদ্দিন বাদী হয়ে শওকতসহ চারজনকে অভিযুক্ত করে মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

প্রত্যক্ষদর্শী নূর ইসলাম, আব্দুল কাদের ড্রাইভার জানান, গত শনিবার বেলা সাড়ে ১১টার দিকে পোস্টকামুরী জহুর বাড়ি মোড়ে মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শামসুল ইসলাম শহিদের বাসার সামনের আমগাছ থেকে কয়েকজন যুবক আম পাড়ছিলেন। এসময় পাশের বাড়ির সাইফুল ইসলাম (২৮) নামের এক যুবক আম পাড়তে নিষেধ করেন। এ কথা বলার পর ওই যুবকরা তাকে মারপিট করে চলে যান। কিছুক্ষণ পর একই গ্রামের আলিম উদ্দিনের ছেলে শওকত হোসেন তার ছেলে কাউসার মিয়া (২৫), আনোয়ার হোসেনের ছেলে রুমান (১৮) বাক্কা মিয়ার ছেলে অনিকসহ (১৭) কয়েকজন যুবক লাঠিসোটা নিয়ে সাইফুলের চাচা শামসুদ্দিনের দোকানে এসে হামলা চালায়। এতে শামছুদ্দিন ও নূর ইসলাম নামের দুই ব্যক্তি আহত হন। হামলায় দোকানের মালামাল নষ্ট করা হয়। হামলাকারীরা দোকানে থাকা গরু বিক্রি ৬০ হাজার টাকাসহ মালামাল বিক্রি ১০ হাজারসহ ৭০ হাজার টাকা লুটে নেন বলে ব্যবসায়ী শামছুদ্দিন অভিযোগ করেন।

আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শামসুল ইসলাম শহিদ বলেন, অভিযুক্তরা মাঝে মধ্যেই আম পেড়ে নিয়ে যায়। আশপাশের লোকজন নিষেধ করলেও তাদের গালিগালাজ করে তারা। মির্জাপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মেহেদী জানান, অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন