শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

গ্রেফতারকৃত আলেম-ওলামাদের মুক্তি দিয়ে পরিবারের মাঝে ফিরিয়ে দিন

হেফাজতে ইসলাম বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:০১ এএম

হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর মহাসচিব আল্লামা নুরুল ইসলাম এক বিবৃতিতে গ্রেফারকৃত আলেম-ওলামাদের মুক্তির দাবি জানিয়ে বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার মধ্যদিয়ে সংযম ও সহমর্মিতার শিক্ষায় সমুজ্জল ঈদ-উল- ফিতর বিশ্ব মুসলিমের কাছে পবিত্র আনন্দের বার্তা নিয়ে উপস্থিত হয়েছিল। ধনী-গরীবের মধ্যে আনন্দ ভাগাভাগি করার এক মোক্ষম সময় হচ্ছে ঈদুল ফিতর।

কিন্তু এ বছর বাংলাদেশসহ বিশ্বব্যাপী করোনভারাসের দ্বিতীয় ঢেউয়ের কারণে মানুষ বিপর্যস্ত। অন্যদিকে আলেম-ওলামাসহ সারাদেশে অসংখ্য সাধারণ মানুষকে গ্রেফতার করা হয়েছে। এই অবস্থায় দেশের মানুষের মধ্যে ঈদের কাঙ্খিত আনন্দ ছিল না বললেই চলে। আমরা সরকারের কাছে দাবি জানাই, অবিলম্বে গ্রেফারকৃত আলেম-ওলামা ও তৌহিদী জনতাকে মুক্তি দিয়ে পরিবারের মধ্যে ফিরিয়ে দিন।

গ্রেফারকৃত আলেম-ওলামাদের জন্য বিশেষ দোয়ার আহবান জানিয়ে হেফাজত মহাসচিব বলেন, আসুন আমরা সকলে মিলে গ্রেফারকৃত আলেম-ওলামা ও তৌহিদী জনতার জন্য দোয়া করি। সাথে দেশের কল্যাণ ও করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ থেকে জনগণের রক্ষার জন্য আল্লাহর দরবারে দোয়া করুন। আল্লাহর রহমত ব্যতীত এই অবস্থা থেকে মুক্তি সম্ভব নয়। তিনি বলেন, ফিলিস্তিনের মজলুম মুসলমানদের জন্য বিশেষভাবে আমাদের দোয়া করতে হবে। আল্লাহ যেন তাদের সন্ত্রাসবাদী ইহুদিদের হাত থেকে রক্ষা করেন এবং পবিত্র বাইতুল মুকাদ্দাসকে হেফাজত করেন। সে জন্য বিশেষ দোয়া করা আমাদের ওপর দায়িত্ব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন