বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

দক্ষিণখানে অ্যাম্বুলেন্স থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর দক্ষিণখানে একটি বাসার সামনে অ্যাম্বুলেন্স থেকে সুমন সরকার (১৫) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যুটি রহস্যজনক। মোল্লারটেক উদয়ন স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল সুমন। সোমবার দিবাগত রাত দুইটার দিকে তার লাশ উদ্ধার করা হয়। দক্ষিণখান থানা পুলিশ আইনি প্রক্রিয়া শেষে লাশটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠিয়েছেন।

দক্ষিণখান থানার এসআই তরিকুল ইসলাম জানান, নিহতের মাথার পেছনে আঘাতের চিহ্ন ছিল। দক্ষিণখান থানার পূর্ব মোল্লারটেক সরকারপাড়ার ছালাম সরকারের ছেলে সুমন সরকার। চার ভাইয়ের মধ্যে সে ছিল সবার ছোট।

নিহতের ভাই মনি সরকার জানান, সোমবার রাত দশটার দিকে সুমন বন্ধুদের সঙ্গে বের হয়েছিল। পরে তার বন্ধু বাঁধন একটি অ্যাম্বুলেন্স দিয়ে রাত দেড়টার দিকে মৃত অবস্থায় তাকে বাসার সামনে নিয়ে আসে। বাঁধনের বরাত দিয়ে তারা আরও জানান, গত রাতে তারা ছয় বন্ধু তিনটি মোটরসাইকেলযোগে মাওয়া রোডে গিয়েছিল। বাঁধনের মোটরসাইকেলে ছিল সুমন। ওই রোডে রাতে তারা মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়। পরে সেখান থেকে সুমনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেয়া হয়। মারা যাওয়ার পর তাকে অ্যাম্বুলেন্সে বাসার সামনে আনা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ, বাঁধন ছাড়া বাকি যে চার জনের সঙ্গে সুমন বের হয়েছিল তাদের কোনও খবর পাওয়া যায়নি। বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। তবে পুলিশ বলছে, এটা সড়ক দুর্ঘটনা নাকি অন্য কিছু তা ময়নাতদন্ত রিপোর্ট পেলেই জানা যাবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন