শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত ছয়

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ২:১১ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের ছয়জন আহত হয়েছে।আহতরা হলো জহিরুল ইসলাম (৩৫),জাকিয়া আক্তার (৩০), আনোয়ারা বোগম (৬৫), জহিরুল হক বাবুল (৬৬), মো.সোহেল (৩৪), সালাউদ্দিন (২৫)। এদেরকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আনোয়ারা বোগমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে। এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার মহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামে।

আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামের জুয়েল ও তার সৎ ভাই জহিরুল ইসলাম বাবু সাথে জমি নিয়ে বিরোধ চলছে দীর্ঘ দিন ধরে। মঙ্গলবার সকালের দিকে জুয়েল একটি ঘর তেলতে ছিল। এসময় জহিরুল ইসলাম বাবু ও তার সন্তানরা এস বাধা দেয়। বাকবিতন্ডার এক পর্যায় সংর্ঘষে রুপ নেয়। এসময় জুয়েলে বোন জাকিয়া আক্তার ও তার স্বামী জহিরুল সইসলাম আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে মহিপুর থানার পুলিশ গেলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। আহতের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষ অভিযোগ দেয়নি। আভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন