শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘গণপরিবহন চালুসহ অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসবে’

চলতি সপ্তাহ খুবই গুরুত্বপূর্ণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০০ এএম

গণ-পরিবহন চালু বিষয়সহ অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসবে। তবে অবশ্যই বড় রকমের ঝুঁকি থেকে নিজেদের রক্ষা করতে হবে। করোনাভাইরাসের প্রকোপ ঠেকাতে চলমান বিধিনিষেধ আরও এক দফা বাড়ছে কি না তা এখনই জানাতে না পারলেও চলতি সপ্তাহকে অধিকতর গুরুত্বপূর্ণ ভাবছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন।

গতকাল শনিবার গণমাধ্যমকর্মীদের সঙ্গে ফোনালাপে প্রতিমন্ত্রী একথা বলেন। তবে চলমান লকডাউন বাড়বে কি না সে বিষয়ে কিছু বলেননি। তিনি বলেন, ঈদ পরবর্তি এই সপ্তাহটা খুবই গুরুত্বপূর্ণ। সমস্ত কিছু বিবেচনায় নিয়েই প্রধানমন্ত্রী আমাদের নির্দেশনা দিবেন।
আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষা আছি। বিধিনিষেধ বাড়বে কি না? এরকম কিছুই বলা যাবে না। আমরা কিছুই বলতে পারছি না। বিষয়গুলো পর্যালোচনা চলছে। প্রধানমন্ত্রী সিদ্ধান্ত দেবেন। এখন সবগুলো বিষয় নিয়ে আলোচনা হবে। কিছুদিন করোনা সংক্রামণ কম থাকার পর আবার সংক্রামণ বাড়ছে এবিষয়ে কি হতে পারে জানতে চাইলে তিনি বলেন, সবকিছু আমাদের আলোচনা পর্যালোচনায় আছে। প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নেবেন কি করলে ভালো হবে। আমরা তো আগেই বলেছি ঈদের পরে করোনা বেড়ে যাওয়ার প্রবণতা থাকবে সেটা নিয়ে আমরা শঙ্কিত এখনো।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী আরও অনেকের সঙ্গে কথা বলবেন। বিশেষজ্ঞদের মতামত আসবে। তবে ঈদের পরবর্তী সপ্তাহটা খুবই গুরুত্বপূর্ণ। আমরা কিন্তু অনেক দিন ধরে বিধিনিষেধ চালিয়ে আসছি। সবকিছু চিন্তাভাবনা করেই সিদ্ধান্ত নিতে হবে। দূরপাল্লার গণ-পরিবহন চালু হবে কি না জানতে চাইলে তিনি বলেন, অনেকগুলো বিষয় আছে, একটু চিন্তা ভাবনা করে বিষয়টা আসবে। গণ-পরিবহনের বিষয় নিয়ে সবকিছু বিবেচনা করে সিদ্ধান্ত আসবে। তবে অবশ্যই বড় রকমের ঝুঁকি থেকে নিজেদের রক্ষা করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন