শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকাগামি বাসের চাপায় বিশ্বনাথের তরুণের মর্মান্তিক মৃত্যু : আহত-৩

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৬:৫০ পিএম

সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমা উপজেলায় ঢাকাগামি একটি বাসের ছাপায় বিশ্বনাথে এক তরুণের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ৩ জন। সোমবার রাত ৯টার দিকে লালাবাজার ৭মাইল ফাঁসিরগাছ নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত তরুণের নাম ফরহাদ আহমদ (২২)। সে বিশ্বনাথ পৌরসভার হরিকলস মজলিশ ভোগশাইল গ্রামের আছকির আলীর পুত্র।

পুলিশ ও নিহত ফরহাদের পরিবার সূত্র জানায়, ফরহাদ গতকাল রাত ৯টার দিকে একটি অটোরিক্সা সিএনজিতে করে সিলেটে যাচ্ছিল। লালাবাজার ফাঁসির গাছ নামক স্থানে আসা মাত্রই সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামি একটি বাস সিএনজি অটোরিক্সাকে মুখোমুখি ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে গুরুত্বর আহত হয় ফরহাদ। স্থানীয়রা তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত হয়েছেন, লালাবাজার বেতসান্দি গ্রামের এমরান আহমদ (২২) ও তার চাচাতো ভাই শাহিন আহমদ (২১)।

আজ মঙ্গলবার এমরান আহমদ এই প্রতিবেদককে জানান, ঢাকাগামি বাসটি ছিল শ্যামলী গাড়ি। দুর্ঘটনার খবর চতুর্দিকে ছড়িয়ে পড়লে ওই গাড়িটি সাদিপুর টোল আদায়ের স্থানে আটক করেন এমদাদ নামের এক ব্যক্তি। এমদাদ জানায়, আটকের পর উত্তেজিত জনতার গণ ধোলাই থেকে রক্ষার জন্য গাড়ি ও ড্রাইভারকে শেরপুর তাদের কাউন্টারের সামনে নিয়ে যাওয়া হয়। সেখানে গাড়িটি দাঁড় করিয়ে ড্রাইভার পালিয়ে যায়। পেছনদিক থেকে আসা আরো কয়েকটি শ্যামলী গাড়ি শেরপুর এসে দাঁড়ায় এবং (ঢাকা মেট্রো-ব-১৫-২৬৪৯) নাম্বারের গাড়িটি রোড এক্সিডেন্ট করে আসছে তারা উপস্থিত জনতার কাছে স্বীকার করেন। তবে, তৎক্ষণাৎ কেউ নিহতের খবর না পাওয়ায় আহতদের খোজ খবর নিতে হাসপাতালে তাদের লোক পাঠাবেন, চিকিৎসার দায়ভার নেবেন, এমন প্রতিশ্রুতি দেয়া হয়। পরে ওই গাড়ির যাত্রীদের ভোগান্তির কথা চিন্তা গাড়িটি ছেড়ে দেয়া হয়, (তখন রাত ১টা)। এদিকে শ্যামলী গাড়ির ধাক্কায় ১ যাত্রী নিহতের খবর শুনে সিলেট কাউন্টারের জিএম সুরুজ আলী ও শেরপুর কাউন্টারের কর্মকর্তা জাহাঙ্গীর আলম আজ মঙ্গলবার দুপুরে বিষয়টি জানেন না বলে জানান। এদিকে নিদমজুর ফরহাদের জানাযা মঙ্গলবার বিকেল পৌনে ৫টায় সম্পর্ন করে তার পারিবারিক কবরস্থা দাফন করা হয়।

দক্ষিণ সুরমা মডেল থানার ওসি মনিরুল ইসলাম ইনকিলাবকে বলেন, বাস চাপায় একজন নিহত হয়েছেন। কিভাবে ঘটনাটি ঘটেছে তা নিশ্চিত করতে পুলিশ তদন্ত করছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন