শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

দীপ্ত টিভি ও ইউটিউব চ্যানেলে ‘সুলতান সুলেমান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১০:৩৫ এএম

আবারো টেলিভিশনের পর্দায় আসছে বাংলায় ডাবিং করা তুরস্কের জনপ্রিয় মেগা ধারাবাহিক ‘সুলতান সুলেমান’। আজ (১ জুন) থেকে সুলতান সুলেমানের জীবন অবলম্বনে নির্মিত ধারাবাহিকটি দীপ্ত টিভি এবং তাদের ইউটিউব চ্যানেলে প্রচার হবে। দীপ্ত টিভিতে রাত ১০টায় এবং ইউটিউব চ্যানেলে রাত ১১টায় প্রচারিত হবে ‘সুলতান সুলেমান’। মোট ৩৮০টি পর্ব দেখানো হবে।

প্রায় সাতশ বছর ধরে তুরস্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবী জুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তাদশ শতাব্দী। ক্ষমতার টানাপোড়েনে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালের কাহিনী নিয়ে নির্মিত এই মেগা-সিরিয়াল। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে, এক সাধারণ দাসীর সম্রাজ্ঞী হয়ে ওঠার কাহিনী। যার প্রতিদ্বন্দ্বী ছিল সুলেমানের প্রথম প্রেম মাহিদেভ্রান সুলতান, সুলেমানের মা আয়েশা হাফসা সুলতানা, সুলতানের বাল্যবন্ধু এবং পরবর্তীতে সাম্রাজ্যের প্রধান উজির ইব্রাহিম পাশা।

বিশ্বের নানা দেশে সিরিয়ালটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। বাংলাদেশেও দীপ্ত টিভির হাত ধরে ‘সুলতান সুলেমান’ ও তার চরিত্ররা হয়ে উঠেছে দারুণ দর্শকপ্রিয়। বলা চলে দীপ্ত টিভি ‘সুলতান সুলেমান’ সিরিয়াল প্রচার করে তুরস্কের সিরিয়ালের বাজার তৈরি করে দিয়েছে বাংলাদেশে। এরপর থেকে নিয়মিতই তুর্কি সিরিয়াল প্রচার হচ্ছে দেশীয় টিভি চ্যানেলে। তবে কারোরই জনপ্রিয়তা ‘সুলতান সুলেমান’র মতো নয়। এখনো অনেকে ‘সুলতান সুলেমান’ দেখতে চান। সেই চাহিদার কথা ভেবে দীপ্ত টিভি এবার তাদের ইউটিউব চ্যানেলে প্রচার করতে যাচ্ছে সিরিয়ালটি। পাশাপাশি দেখা যাবে দীপ্ত টিভির পর্দাতেও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন