সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার আসছে বাংলায় ডাবকৃত ‘হায়াত মুরাত’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৩ পিএম

উপমহাদেশের দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় তুর্কি সিরিয়াল ‘হায়াত মুরাত’। চ্যানেল আইতে প্রচারের জন্য এই প্রথমবারের মতো বাংলায় ডাব করা হয়েছে এ সিরিয়াল। আগামী রবিবার (১২ সেপ্টেম্বর) থেকে চ্যানেল আইতে প্রচার হচ্ছে দর্শকনন্দিত এ ধারাবাহিক। প্রতি সপ্তাহে শুক্র থেকে বুধবার প্রতিদিন রাত ৮টা ‘হায়াত মুরাত’ প্রচার হবে ‘হায়াত মুরাত’।

সিরিয়ালের গল্পে দেখা যাবে- মিষ্টি মেয়ে হায়াত, দুই বান্ধবীর সঙ্গে ইস্তাম্বুলে থাকে আর চাকরি খুঁজে বেড়ায়। তার বাবার কঠিন শর্ত ছিল—হয় সে চাকরি করুক, নয়তো গ্রামে ফিরে বিয়ে করে সংসার করুক। অনেক চেষ্টার পর মিথ্যা পরিচয়ে হায়াতের চাকরি হয় নামকরা একটি টেক্সটাইল কোম্পানিতে। কিন্তু ইন্টারভিউতে যাওয়ার সময় সেই কোম্পানির এমডি মুরাতের সঙ্গে ঝগড়া হয় হায়াতের।

অন্যদিকে অসম্ভব বিত্তবৈভবের মধ্যে থেকেও মা-মরা মুরাতের জীবন বিষের মতো, কারণ তার সৎ মা, যে কিনা সারা দিন মুরাতকে সরিয়ে কীভাবে সব কোম্পানি নিজের ছেলের নামে লিখিয়ে নেয়া যায়, তা নিয়েই চিন্তিত! সুযোগ পেলেই নানাভাবে খারাপ ব্যবহার করেন মুরাতের সঙ্গে, যা নিয়ে কষ্ট পেলেও মুরাত কাউকে কিচ্ছু বলে না কিন্তু তার দাদী সব বুঝতে পারেন আর দোয়া করেন যেন তার বড় নাতির জন্য একটা ভালো বউ আসে, যে কিনা আগলে রাখবে মা-হারা ছেলেটিকে।

মজার মজার নানা ভুল বোঝাবুঝির পর এক পর্যায়ে প্রেম হয় হায়াত-মুরাতের কিন্তু তাদের জীবনে ঘটনা যেন শেষই হতে চায় না! তাদের সঙ্গে আরো যোগ দেয় মুরাতের প্রাক্তন প্রেমিকা দিদাম, সৎ ভাই দুরুক, ড্রাইভার কারিম, হায়াতের সুন্দরী বান্ধবী আসলি ও আইপ্যাক!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abdus Sobhan ২২ ডিসেম্বর, ২০২১, ৩:১০ পিএম says : 0
আমাকে দেখতে দেন
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন