শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে ফেরিওয়ালাকে মারপিট করে টাকা ছিনইতায়ের অভিযোগ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১০:৪০ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে হাবিবুর রহমান নামে এক ফেরিওয়ালাকে তার শিশু ছেলের সামনে মারপিট করে মালামাল ভাংচুর ও টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত ফেরিওয়ালাকে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় হাবিবুর রহমান সোমবার রাতে বানিয়ারা গ্রামের রেজা মিয়ার ছেলে রিফাত (৩৫) ও জিহাদ (৩০) সহ অজ্ঞাত এক যুবকের নামে মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
হাবিবুর রহমান উপজেলার জামুর্কী ইউনিয়নের আগধল্যা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। সে পরিবাবর নিয়ে কদিমধল্যা গ্রামে বাস করেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, হাবিবুর রহমান গ্রামে গ্রামে গিয়ে টলিতে ফেরি করে হরেক রকম মাল বিক্রি করে থাকেন। সোমবার সে তার সাত বছরের ছেলে আবিদ হোসেনকে সঙ্গে নিয়ে মাল বিক্রি করতে যায়। দুপুর দেড়টার দিকে বানিয়ারা গ্রামে বিবাদীদের বাড়ির সামনে পৌছালে বিবাদী রিফাত একটি ব্রাশ নিয়ে দাম না দিয়ে চলে যেতে চায়। এ সময় হাবিবুর ব্রাশের দাম চাইলে রিফাত ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। গালিগালাজ করতে নিষেধ করায় রিফাতের ভাই জিহাদ ও অজ্ঞাত আরও এক যুবক এসে ক্ষিপ্ত হাবিবুরকে মারপিট করতে থাকে। তাদের কিল-ঘুষি ও লাথিতে হাবিবুরের শরীরের নিলাফুলা জখম হয়। এ সময় তার সঙ্গে থাকা মাল বিক্রির ১৬ হাজার ৫শ টাকা তার চুরি করে নিয়ে যায়। পরে তার ডাক চিৎকারে আশ পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। এ সময় তার ৫/৬ হাজার টাকার মালও ভাংচুর করা হয় বলে অভিযোগ উল্লেখ করা হয়েছে।
মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) কামাল অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন