শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাবার শ্বাসকষ্ট, সন্তান ঢাকায়, অক্সিজেন নিয়ে ছুটল পুলিশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ১১:৫১ এএম

মধ্যরাতে হঠাৎ করেই শ্বাসকষ্ট উঠে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদীন সরকারের (৮৫)। অক্সিজেন প্রয়োজন। কিন্তু সন্তান ঢাকায়। দোকানপাটও বন্ধ। সঙ্কটময় এমন মুহুর্তে এগিয়ে এল পুলিশ। নিজেরাই অক্সিজেন সিলিন্ডার নিয়ে সেই বৃদ্ধের বাসায় পৌঁছে দিয়েছেন। অক্সিজেন দিয়ে শারীরিক অবস্থা স্থিতিশীল করেছেন। শুক্রবার  রাত ১ টা ৩০ মিনিটে চট্টগ্রামের ডবলমুরিং থানার আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন,  অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদীন সরকার রূপালী ব্যাংকের চট্টগ্রাম রিজিওনাল ম্যানেজার ছিলেন। তিনি শ্বাসকষ্টের রোগী। রাত ১ টা ৩০ মিনিটের দিকে তার হঠাৎই শ্বাসকষ্ট উঠে।  অক্সিজেন স্যাচুরেশন কমে আসে। তখনই অক্সিজেনের প্রয়োজন হয়। কিন্তু তার সন্তান সরোয়ার আলম সরকার থাকেন ঢাকায়। আবার এত রাতে সব দোকানও বন্ধ। তখনই তিনি ফোন দেন চট্টগ্রামের ডবলমুরিং থানায়। সাথে সাথেই পুলিশ অক্সিজেন সিলিন্ডার নিয়ে তার বাসায় চলে যায়। পরে ডাক্তারের পরামর্শে অক্সিজেন দিয়ে রোগীর শারীরিক অবস্থা স্থিতিশীল করা হয়।
চট্টগ্রাম মহানগরের ১৬ থানায় বিনামূল্যে অক্সিজেন সেবা চালু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। ফোন করলে পুলিশ নিজেই বাসায় অক্সিজেন পৌঁছে দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন