সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

শ্রীপুরে অপহরণের অভিযোগে যুবক গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ১২:০১ এএম

গাজীপুরের শ্রীপুরে শফিকুল ইসলাম নামের এক যুবককে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ অভিযান চালিয়ে উদ্ধার করেছে। অপহৃত শফিকুল ইসলাম উপজেলার গোসিংগা ইউনিয়নের কর্নপুর গ্রামের আলফাজ উদ্দিনের পুত্র। গত শুক্রবার সকালে শফিকুল তার বাড়ির পাশ থেকে নিখোঁজ হয়।

এ ঘটনায় অপহৃতের ছোট ভাই মো. রুহুল আমিন বাদী হয়ে গত শুক্রবার রাতে থানায় অভিযোগ দায়েরের পর রাতভর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শ্রীপুর থানার এসআই মো. অহিদুজ্জামান তাকে উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যাওয়ার সময় রানাকে পুলিশ গ্রেফতার করে। সে পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের মৃত জহর আলীর পুত্র।

অপহৃতের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার সকালে শফিকুল বাড়ির পাশ থেকে নিখোঁজ হয়। এরপর থেকে তার কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যায় একটি মোবাইল নাম্বার থেকে ভগ্নিপতি নুরুল হুদার মোবাইল ফোনে শফিকুলকে অপহরণ করে অজ্ঞাত একটি স্থানে আটকে রাখা হয়েছে এবং তাকে ছাড়িয়ে নিতে ৫০ হাজার টাকা দাবি করে।

টাকা না দিলে তারা শফিকুল ইসলামকে হত্যার হুমকিও দেয়। রাত ৮টার দিকে অপহরণকারীর দেয়া বিকাশ নাম্বারে ১০ হাজার টাকা পাঠানো হয়। তারপরও ৫০ হাজার টাকা দাবি করলে বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে পুলিশ গিয়ে অভিযুক্ত রানার বাড়ি থেকে অপহৃত শফিকুলকে উদ্ধার করে।

শ্রীপুর থানার এসআই অহিদুজ্জামান জানান, অভিযোগ পাওয়ার পরপরই অপহৃতকে উদ্ধারে তথ্য প্রযুক্তির সহায়তায় উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। রাতে অপহরণকারীকে মুক্তিপণ দেয়ার কথা বলে কৌশলে অপহৃতকে অক্ষত অবস্থায় উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি আসামিরা পালিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন