শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লক্ষ্মীপুর-৪ আসনের এমপিকে সংবর্ধনা

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১২:০৪ এএম

লক্ষ্মীপুরের রামগতি-কমলনগর উপজেলার মেঘনানদীর তীর সংরক্ষণ বাঁধ নির্মাণের জন্য ৩ হাজার ৮৯ কোটি ৯৬ লাখ ৯৯ হাজার একনেকে অনুমোদন করার জন্য লক্ষ্মীপুর-৪ আসনের এমপি ও সাবেক মন্ত্রী মেজর (অব.) আবদুল মান্নানকে সংবর্ধনা দিলেন রামগতি উপজেলা যুবলীগ। গত শনিবার বিকেলে উপজেলা সদর আলেকজান্ডার বাজারে এ সংবর্ধবা দেয়া হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রামগতি উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন ভিপি হেলাল। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রামগতি উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আশ্রাফ আলী চৌধুরী সারু, রামগতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রাহিদ হোসেন, রামগতি থানার ওসি মোহাম্মদ সোলায়মান, চরআলগী ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটন চৌধুরী, চরগাজী ইউপি চেয়ারম্যান তাওহিদুল ইসলাম সুমন প্রমুখ। এসময় এমপি মেজর (অব.) আবদুল মান্নান এমপিকে রামগতি উপজেলা আওয়ামী যুবলীগ ফুলেল শুভেচছা জানানোসহ ক্রেস্ট প্রধান করা হয়।
উল্লেখ্য যে, ৩১ কিলোমিটার মেঘনা নদীর তীর সংরক্ষণ রক্ষা বাঁধ নির্মাণ প্রকল্পে জুন মাসের ১ তারিখে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় ৩ হাজার ৮৯ কোটি ৯৬ লাখ ৯৯ হাজার টাকার একটি প্রকল্প অনুমোদন দিয়েছেন। এই জন্য স্থানীয় এমপির কঠোর পরিশ্রমের জন্য উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ তাকে সংবর্ধনা প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abbas ৮ জুন, ২০২১, ৩:৪০ পিএম says : 0
নদী বাঁধের বাজেট পাস হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন। আমরা চাই রামগতি কমলনগর উপজেলার নদীবাঁধ সেনাবাহিনীর মাধ্যমে করা হোক
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন