সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অ্যাওয়ার্ড পাওয়ায় জয়কে মহানগর দক্ষিণ আ’লীগের অভিনন্দন

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ‘ডিজিটাল বাংলাদেশ’ বাস্তবায়নে অবদান ও প্রতিযোগিতামূলক টেকসই উন্নয়নের হাতিয়ার হিসেবে আইসিটির প্রতি অঙ্গীকার ও নেতৃত্বের স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড ফর আইসিটি পদক পাওয়ায় অভিনন্দন জানিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।
গতকাল মঙ্গলবার এক অভিনন্দন বার্তায় মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়কে আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ডে ভূষিত করায় অভিনন্দন জানিয়ে বলেন, সজিব ওয়াজেদ জয়ের এ পুরস্কার তার কর্মেরই ফল মাত্র। গত সাত বছর পূর্বের বাংলাদেশ আর বর্তমান বাংলাদেশ, এক অবিশ্বাস্য পরিবর্তন! ক্ষুধা, দারিদ্র ও অর্থনৈতিক মন্দার বাংলাদেশকে চ্যালেঞ্জ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থেকে উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সজিব ওয়াজেদ জয়ের ভূমিকা অনস্বিকার্য। আজ বাংলাদেশ বিশ্বের বুকেও এক অপার বিস্ময়।
উল্লেখ্য “ডিজিটাল বাংলাদেশ” প্রকল্প গ্রহণের মাধ্যমে বাংলাদেশের নাগরিকদের সহায়তা করা, প্রতিযোগিতামূলক বাজারে টেকসই উন্নয়ণের জন্য আইসিটি খাতের নেতৃত্বদান ও দৃঢ়তার সঙ্গে তথ্য-প্রযুক্তি খাত নিয়ে কাজ করার জন্য সজিব ওয়াজেদ জয়কে এ পুরস্কার ভূষিত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন