সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে শিশু গণধর্ষণের শিকার ৬ দিনেও কেউ গ্রেফতার হয়নি

প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে তৃতীয় শ্রেণির ছাত্রী গণধর্ষণের ঘটনার ছয়দিন পার হলেও পুলিশ কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। ধর্ষিতা উপজেলার গোড়াই ইউনিয়নের মঈননগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় বুধবার ধর্ষিতার মা সালেহা বেগম বাদী হয়ে মির্জাপুর থানায় তিনজনকে আসামি করে মামলা করেন।
গতকাল রোববার বিকেলে ধর্ষিতা টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সানজিদা সারোয়ার কাছে ২২ ধারায় জবানবন্দি দিলে আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দি শেষে মা সালেহা বেগমের জিম্মায় মেয়েকে বুঝিয়ে দিয়েছে পুলিশ।
উল্লেখ্য, গত সোমবার রাত ৯টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যায় শিশুটি। এসময় রাজাবাড়ি গ্রামের মো. রিপন, মো. মনির হোসেন ও পাশের গবড়া গ্রামের খোকন মিয়া ওই ছাত্রীর মুখে গামছা দিয়ে চেপে জোর করে তুলে নিয়ে যায়। পরে তারা পাশের একটি জঙ্গলে নিয়ে গণধর্ষণ করে শিশুটিকে ফেলে পালিয়ে যায়। ফিরতে দেরি হওয়ায় মেয়েটির মা তাকে খুঁজতে গিয়ে পাশে জঙ্গলে রক্তাক্ত ও অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে শিশুকে উদ্ধার করে প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে গাজীপুর সদর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন আদালতে জবানবন্দি স্বীকার করে বলেন, আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। মেয়েটিকে তার মায়ের জিম্মায় দেয়া হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন