শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লালমোহনে জমিয়াতুল মোদার্রেছীনের কমিটি গঠন

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১২:০০ এএম

ভোলার লালমোহন উপজেলার জমিয়াতুল মোদার্রেছীনের ৯১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টায় লালমোহন কামিল মাদরাসার হল রুমে কমিটি গঠনের লক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়। জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ মাওলানা আব্দুল খালেকের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল আলহাজ মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সহ-সভাপতি ও বোরহানউদ্দিন কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আহাম্মদ উল্লাহ আনছারী, জমিয়াতুল মোদার্রেছীনের চরফ্যাশন উপজেলার সভাপতি ও হাজারীগঞ্জ মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. মঈনুদ্দিন, জমিয়াতুল মোদার্র্রেছীনের দৌলতখান উপজেলা সভাপতি ও দিদারুল্লাহ ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আ. ছামাদ, জমিয়াতুল মোদার্রেছীনের ভোলা সদর উপজেলা সভাপতি মাওলানা মো. আব্দুল লতিফ, জমিয়াতুল মোদার্রেছীনের লালমোহন উপজেলা আহবায়ক ও লালমোহন কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. মোশারফ হোসেন, জমিয়াতুল মোদার্রেছীনের চরফ্যাশন উপজেলা সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, জেলা কমিটির প্রচার সম্পাদক তোফালিয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. হোসেন, জমিয়াতুল মোদার্রেছীনের লালমোহন উপজেলার সদস্য সচিব ও চতলা হাসিমিয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবু জাফর মো. মাইনুদ্দিন প্রমুখ। সভা শেষে আলোচনার মাধ্যমে লালমোহন কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. মোশারফ হোসেনকে সভাপতি, চতলা হাসিমিয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবু জাফর মো. মাইনুদ্দিনকে সাধারণ সম্পাদক ও চরছকিনা ইসলামিয়া দাখিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আল আমিনকে সাংগঠনিক সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
এছাড়া এ অনুষ্ঠানের পরে ভোলার ইনকিলাব জেলা সংবাদদাতা প্রভাষক মো. জহিরুলের বাবা মরহুম আলহাজ মো. শামছুল হক মাস্টারের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সহ-সভাপতি ও বোরহানউদ্দিন কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আহাম্মদ উল্লাহ আনছারী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন