বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৯৪, ১ ব্যক্তির মৃত্যু

আক্রান্তের হার ২৫ দশমিক ২৬ শতাংশ

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ৭:০৮ পিএম

নওগাঁ জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আর নতুন করে আক্রান্ত হয়েছেন ৯৪জন। বৃহস্পতিবার দুপুরে নওগাঁর সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ জানান, মোট ৩৭২ ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১৯৩ ব্যক্তির নওগাঁ সদর হাসপাতালে এ্যান্টিজেন পরীক্ষা এবং ১৭৯ ব্যক্তির রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে পরীক্ষা করা হয়েছে। জেলায় গত ২৪ ঘণ্টায় আক্রান্তের হার ২৫ দশমিক ২৬ শতাংশ প্রায়।

জেলার সাপাহার উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট মৃত্যু হলো ৪৯ ব্যক্তির।

উপজেলা ভিত্তিক করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো সদর উপজেলায় ১২জন, রানীনগর উপজেলায় ৩জন, আত্রাই উপজেলায় ৮জন, মহাদেবপুর উপজেলায় ৪জন, বদলগাছি উপজেলায় ২জন, মান্দা উপজেলায় ৫জন, ধামইরহাট উপজেলায় ৮জন, সাপাহার উপজেলায় ১২জন, পোরশা উপজেলায় ৬জন এবং নিয়ামতপুর উপজেলায় ৩৪জন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হলো ২ হাজার ৬৮৬জন। এ সময় সুস্থ হয়েছেন ২২জন। মোট সুস্থ হয়েছে ২ হাজার ১০৩জন।

এদিকে জেলায় গত ২৪ ঘণ্টায় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২৬৪ ব্যক্তিকে। এ সময় কোয়ারেনটাইন থেকে কেউ ছাড়পত্র পাননি। বর্তমানে নওগাঁ জেলা সদরের হাসপাতালসহ বিভিন্ন উপজেলা হাসপাতালগুলোতে চিকিৎসাধীন আছেন ৩৬জন। আক্রান্ত অন্যরা নিজ নিজ বাড়িতে অবস্থান করে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন